মঙ্গলবার-১৮ই জুন, ২০১৯ ইং-৪ঠা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৪২
সার্কাসের হাতি দিয়ে চাঁদাবাজি, হাতি-মাহুত আটক, জরিমানা বাজেট বইতে উঠে এসেছে মনিকার এখন নিজের থাকার একটা আশ্রয় হয়েছে এটাই শান্তি গাইবান্ধার সুন্দরগঞ্জে চলছে ভোট আর দুই মামলায় জামিন হলেই খালেদা জিয়া মুক্তি পাবেন : মওদুদ মাশরাফিদের ফের অভিনন্দন প্রধানমন্ত্রীর, সাকিব-লিটনের প্রশংসা সোনার দাম কমছে নওগাঁয় ৯৩৩ কোটি টাকার আম উৎপাদন

বাংলাদেশ সেনাবাহিনীতে চাকরির সুযোগ

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  জুনিয়র কমিশন্ড অফিসার পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রাকাশ করেছে বাংলাদেশ সেনাবাহিনী। পদটির জন্য শুধুমাত্র বাংলাদেশি নাগরিকরা আবেদন করতে পারবেন।

পদের নাম

জুনিয়র কমিশন্ড অফিসার (ওয়ারেন্ট অফিসার)

যোগ্যতা

জুনিয়র কমিশন্ড অফিসার পদে আবেদনের জন্য যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান হতে বিএ/বিএসসি/বিকম পাস হতে হবে। এ ছাড়া শিক্ষা প্রশিক্ষণে ডিগ্রি/ডিপ্লোমা এবং শিক্ষকতার অভিজ্ঞতা অতিরিক্ত যোগ্যতা বলে বিবেচিত। স্নাতক/সমমান পরীক্ষায় ন্যূনতম সিজিপিএ-২.০০ এসএসসি ও এইচএসসি অথবা সমমান পরীক্ষায় ন্যূনতম জিপিএ-৩.০০ থাকতে হবে। প্রার্থীর উচ্চতা অবশ্যই ন্যূনতম ৫ ফুট ৬ ইঞ্চি এবং ওজন ন্যূনতম ৪৯.৯০ কেজি হতে হবে। প্রার্থীর বয়স ২২ এপ্রিল, ২০১৯ তারিখ পর্যন্ত ন্যূনতম ২০ থেকে অনূর্ধ্ব ২৮ বছর বয়সী হতে হবে (এফিডেভিট গ্রহণযোগ্য নয়)।

বেতন

চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের নির্ধারিত বেতন স্কেলে বেতন ভাতা, উচ্চতর শিক্ষার সুযোগ, বিনামূল্যে আহার ও বাসস্থান, ভর্তুকি মূল্যে রেশন প্রদানসহ অন্যান্য সুযোগ-সুবিধা প্রদান করা হবে।

আবেদনের প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের প্রথমে আর্মি ওয়েবসাইটে (http://army.teletalk.com.bd) –তে আবেদন ফরম পূরণ করতে হবে। এরপর টেলিটক প্রিপেইড মোবাইল ফোনের মাধ্যমে এসএমএস করতে হবে। এ ছাড়া আবেদনের সম্পূর্ণ পদ্ধতি বিজ্ঞপ্তিতে উল্লেখ করা আছে।

আবেদনের সময়

অনলাইনের মাধ্যমে আবেদন শুরু হয়েছে ১০ ডিসেম্বর ২০১৮ থেকে চলবে ৫ জানুয়ারি ২০১৯ পর্যন্ত।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে

সূত্র: পূর্বপশ্চিম

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ