বৃহস্পতিবার-২৩শে মে, ২০১৯ ইং-৯ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১১:৪৭
মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে দিনাজপুর রাজবাটি আদর্শ মানব কল্যান সংঘের গ্রাহক সমাবেশ ও ইফতার অনুষ্ঠিত শুল্ক বৃদ্ধির ফলে হিলি স্থলবন্দর দিয়ে চাল আমদানি বন্ধ মোদিকে অভিনন্দন শেখ হাসিনার অবশেষে কাল হচ্ছে প্রথম ধাপের প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা ফ্লাইওভার ও আন্ডারপাস উদ্বোধনে উত্তরের ঈদযাত্রা নিরাপদ হবে : সেতুমন্ত্রী মাদকসহ কারারী ও জেল সুপারের ড্রাইভার আটক

বলিউডের গীতিকার জাভেদ আখতারকে হুমকি

3 weeks ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সম্প্রতি শ্রীলংকায় ভয়াবহ হামলার পর বোরকা নিষিদ্ধ করে দেশটি। এদিকে, ভারতেও বোরকা নিষিদ্ধ করার দাবিতে সরব হয়ে উঠেছে দেশটির হিন্দুত্ববাদীরা। এই দাবির ভিত্তিতে মুখ খুললেন বলিউডের খ্যাতনামা গীতিকার জাভেদ আখতার।

এ প্রসঙ্গে তিনি বলেন, আইনি প্রক্রিয়ায় বোরকা পরা বন্ধ করা হলে রাজস্থানের মহিলারা যে ঘোমটা দেন তাও বন্ধ করা উচিত। বলছি না, আমি বোরকার পক্ষে। তবে বোরকা ও ঘোমটা দুটোর জন্যই একই আইন হওয়া উচিত।
গীতিকার জাভেদ আখতারের এমন মন্তব্যে চটেছেন রাজস্থানের রাজপুত কর্ণী সেনার একটি শাখা। তাদের দাবি, বোরখা সন্ত্রাসবাদের সঙ্গে যুক্ত, ঘোমটা নয়। তাই ঘোমটা নিয়ে এমন মন্তব্য করার জন্য তাকে তিন দিনের মধ্যে ক্ষমা চাইতে হবে। তা না হলে পরিণাম হবে ভয়াবহ। শুধু তাই না, ক্ষমা না চাইলে জাভেদের বাড়িতে ঢুকে হামলা চালানো হবে।

এদিকে, এক প্রতিক্রিয়ায় জাভেদ আখতার টুইটে বলেছেন, আমার বক্তব্য ভুলভাবে নেওয়া হয়েছে।সূত্র: বাংলাদেশপ্রতিদিন

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ