শুক্রবার-১৯শে জুলাই, ২০১৯ ইং-৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৪:২৩
সেবা না পেয়ে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সরকারি এ্যম্বুলেন্স ভাংচুর। ফুলবাড়ীতে মৎস্য সপ্তাহ উদ্ভোধন। গোবিন্দগঞ্জে মাছ ধরতে গিয়ে নিখোঁজ- ১ ডোমারে স্কুল ছাত্র সুমন নিখোঁজ সন্ধান চায় পরিবার। আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সভা শনিবার বুবলীই থাকছেন শাকিবের ‘বীর’ ছবির নায়িকা ছাতকে জাতীয় মৎস্য সপ্তাহ’র উদ্বোধন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

বরিশালে বিপুল পরিমান ইয়াবাসহ দুই ব্যবসায়ী গ্রেফতার

মনির হোসেন, বরিশাল ॥ ঢাকা-বরিশালগামী পারাবাত-১১ লঞ্চ থেকে ৯ হাজার ৮শ’ পিস ইয়াবাসহ নাসির মাতুব্বর ও আজিম হোসেন নামের দুই বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি মোটরসাইকেল ও পাঁচটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।
সোমবার দুপুরে নগরীর আমতলামোড়স্থ পুলিশ কমিশনার কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল মেট্টোপলিটন পুলিশ কমিশনার (অতিরিক্ত আইজিপি) মোশারফ হোসেন। গ্রেফতারকৃত নাসির মাতুব্বর পটুয়াখালী সদরের লাউকাঠির জামুরা এলাকার নাজেম মাতুব্বরের পুত্র এবং আজিম হোসেন বরিশাল নগরীর ভাটিখানা এলাকার মৃত আলতাফ হোসেন হাওলাদারের পুত্র।
সংবাদ সম্মেলনে পুলিশ কমিশনার মোশারফ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মেট্রোপলিটন পুলিশ এবং কোতয়ালী মডেল থানার ওসি মোঃ নুরুল ইসলাম পিপিএম’র নেতৃত্বে রবিবার ভোর ছয়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পারাবাত-১১ লঞ্চের তৃতীয় তলার ৩৪৭নং কেবিনে অবস্থানরত যাত্রী নাসির মাতুব্বরকে ৯ হাজার ৮শ’ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। যার আনুমানিক মূল্য ৪৯ লাখ টাকা এবং তার কাছ থেকে তিনটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। ইয়াবা সংক্রান্ত বিষয়ে জিজ্ঞাসাবাদে নাসির পুলিশকে জানায়, কক্সবাজারের বাসিন্দা দিলদার আহমেদ ঢাকার টেকনিক্যাল মোড় এলাকা থেকে এই ইয়াবা নিয়ে বরিশালের আজিম হোসেনের কাছে পৌঁছাতে বলেছেন। জিজ্ঞাসাবাদ অনুযায়ী নগরীর লঞ্চঘাটস্থ চট্টগ্রাম মুসলিম হোটেলের সামনে থেকে আজিম হোসেনকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় তিনজনকে আসামি করে কোতয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
উজিরপুরে যুবক গ্রেফতার ॥ উজিরপুর মডেল থানা পুলিশ ২৪ পিস ইয়াবাসহ জাহাঙ্গীর সিকদার (৩৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে। রবিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার খাঁটিয়ালপাড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত জাহাঙ্গীর একই উপজেলার ওটরা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের আব্দুর রব সিকদারের পুত্র।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ