শনিবার-২৫শে মে, ২০১৯ ইং-১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৩:২০
কলেজে ভর্তির আবেদন এখনও করেননি আড়াই লাখ শিক্ষার্থী ডোমারে আওয়ামীলীগের ইফতার মাহফিল জলঢাকায় সড়কে ধান ও খড় শুকানোর ধুমপরেছে- চলাচলে জনগনের দূর্ভোগ বিপুল জয়ে মোদিকে বিএনপির অভিনন্দন বিপুল জয়ে মোদিকে বিশ্বনেতাদের অভিনন্দন ২৫ জেলায় চলছে প্রথম ধাপের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে

বরিশালে বিএম কলেজের ছাত্রকে কুপিয়ে হত্যা ॥ ঘাতক আটক

মনির হোসেন, বরিশাল ॥ সরকারী বিএম কলেজের ছাত্র রুবেল রাফসানকে (২২) কুপিয়ে হত্যা এবং তার বন্ধু নাইমুর রহমান মিতুলকে কুপিয়ে জখম করা হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত নয়টার দিকে নগরীর বিনোদন কেন্দ্র বঙ্গবন্ধু উদ্যানে এ হত্যাকান্ডের পরপরই ঘাতক মেহেদী হাসান রনিকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় শুক্রবার সকালে থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।
পুলিশ জানায়, আটক রনি ঝালকাঠি পৌরশহরের ২ নম্বর ওয়ার্ডের কলেজ রোড এলাকার বাসিন্দা শওকত আলীর পুত্র। নিহত রুবেল রাফসান জেলার উজিরপুর উপজেলার সাতলা এলাকার বাসিন্দা গিয়াস উদ্দিন মিয়ার পুত্র ও বিএম কলেজের অনার্স প্রথম বর্ষের ইংরেজি বিভাগের ছাত্র। আহত মিতুলের বাড়ি জেলার বাকেরগঞ্জ উপজেলায়। সে সরকারী সৈয়দ হাতেম আলী কলেজের ছাত্র।
কোতোয়ালী মডেল থানার ওসি মোঃ নুরুল ইসলাম পিপিএম জানান, মেহেদী হাসান রনির সাথে রুবেলের বোন সাওদা আক্তারের বিয়ে হয়। বিয়ের পর দাম্পত্য কলহের কারণে তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়। এরপর তারা দ্বিতীয়বার বিবাহ বন্ধনে আবদ্ধ হলেও কয়েকদিন পরেই পূর্ণরায় তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। অতিসস্প্রতি আবারও সাওদাকে বিয়ে করার জন্য নানাভাবে উত্যক্ত করে আসছিলো রনি। ওসি আরও জানান, বৃস্পতিবার সন্ধ্যার পর সাওদা আক্তার নগরীর বঙ্গবন্ধু উদ্যানে বেড়াতে গেলে সেখানে তালাকপ্রাপ্ত স্বামী রনি হাজির হয়ে সাওদাকে উত্যক্ত শুরু করে। খবর পেয়ে সাওদার ভাই রুবেল ও তার বন্ধুরা বঙ্গবন্ধু উদ্যানে গিয়ে রনির সাথে বাগ্বিতন্ডায় জড়ায়। একপর্যায়ে রনি তার সাথে থাকা ধারালো অস্ত্র দিয়ে রুবেল ও তার বন্ধু মিতুলকে কুপিয়ে আহত করে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা রুবেলকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে ঘাতক মেহেদী হাসান রনিকে আটক করেছে পুলিশ। নিহতের লাশের ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ