শনিবার-২৫শে মে, ২০১৯ ইং-১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৩:৫৭
কলেজে ভর্তির আবেদন এখনও করেননি আড়াই লাখ শিক্ষার্থী ডোমারে আওয়ামীলীগের ইফতার মাহফিল জলঢাকায় সড়কে ধান ও খড় শুকানোর ধুমপরেছে- চলাচলে জনগনের দূর্ভোগ বিপুল জয়ে মোদিকে বিএনপির অভিনন্দন বিপুল জয়ে মোদিকে বিশ্বনেতাদের অভিনন্দন ২৫ জেলায় চলছে প্রথম ধাপের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে

বরিশালে নবনির্বাচিত চেয়ারম্যানকে সংবর্ধণা প্রদান

বরিশাল ব্যুরো ॥ দক্ষিণাঞ্চলের ঐতিহ্যবাহী শিল্প প্রতিষ্ঠান এলাহী এগ্রো লিমিটেডের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নুরুজ্জামান ফরহাদ মুন্সী বিনাপ্রতিদন্ধীতায় দ্বিতীয়বার গৌরনদী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় সংবর্ধণা প্রদান করা হয়েছে।
রবিবার বিকেলে উপজেলার টরকী বন্দরের এলাহী কমিউনিটি সেন্টারে এলাহী অটো রাইস মিল ও এগ্রো লিমিটেডের শুভ হালখাতা অনুষ্ঠানে অলিম্পিক সিমেন্ট ও আনোয়ার সিমেন্ট কোম্পানী লিমিটেডের পক্ষ থেকে তাকে সংবর্ধনা প্রদান করা হয়। এলাহী অটো রাইস মিলের পরিচালক জান্নাতুল হালিম জুথীর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংবর্ধিত ভাইস চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ নুরুজ্জামান ফরহাদ মুন্সী। বিশেষ অতিথি ছিলেন-শিল্প প্রতিষ্ঠানের সাবেক চেয়ারম্যান মরহুম আব্দুল খালেক মুন্সীর সহধর্মীনি বেগম আলেয়া, অলিম্পিক সিমেন্ট কোম্পানীর এরিয়া ম্যানেজার মিঠু শিকদার, জহিরুল ইসলাম, হুমায়ুন কবির, আনোয়ার সিমেন্ট কোম্পানীর এরিয়া ম্যানেজার মহসিন মৃধা, জুবায়ের ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী খোকন সিকদার প্রমুখ। সবশেষে এলাহী এগ্রো লিমিটেডের শতাধিক ব্যবসায়ী, ডিলার ও স্থানীয় পাঁচজন সাংবাদিকদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ