শুক্রবার-১৯শে জুলাই, ২০১৯ ইং-৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৪:২২
সেবা না পেয়ে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সরকারি এ্যম্বুলেন্স ভাংচুর। ফুলবাড়ীতে মৎস্য সপ্তাহ উদ্ভোধন। গোবিন্দগঞ্জে মাছ ধরতে গিয়ে নিখোঁজ- ১ ডোমারে স্কুল ছাত্র সুমন নিখোঁজ সন্ধান চায় পরিবার। আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সভা শনিবার বুবলীই থাকছেন শাকিবের ‘বীর’ ছবির নায়িকা ছাতকে জাতীয় মৎস্য সপ্তাহ’র উদ্বোধন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

বরিশালে ট্রাক চাঁপায় ব্যবসায়ী নিহত


বরিশাল ব্যুরো ॥ নগরীর নাজিরের পোলের উত্তর পাশের ঢালে সোমবার রাতে ট্রাক চাঁপায় তুলসি হালদার (৫৫) নামের এক ফার্নিচার ব্যবসায়ী নিহত হয়েছেন। পুলিশ ঘাতক ট্রাকটিসহ চালককে গ্রেফতার করেছে। নিহত তুলসি হালদার কাউনিয়া প্রধান সড়ক লাগোয়া বেনি সিং হাউজিং এর বাসিন্দা শ্রীনাথ হালদারের পুত্র। নাজিরের পোলের পাশে তার মালিকানাধীন ফার্নিচারের ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। অপরদিকে আটক ট্রাক চালক তাইজুল ইসলাম বিমানবন্দর থানাধীন ছাথিয়া গ্রামের আনোয়ার হোসেনের পুত্র।
কাউনিয়া থানার ওসি আনোয়ার হোসেন জানান, তুলসি হালদার তার ব্যবসা প্রতিষ্ঠানের সামনে দাঁড়িয়েছিলেন। আকস্মিকভাবে একটি পণ্যবাহি ট্রাক বেপরোয়াগতিতে ছুটে এসে তাকে পেছন থেকে চাঁপা দেয়। এতে তিনি গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকেরা তুলসি হালদারকে মৃত বলে ঘোষণা করেন।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ