শনিবার-২৫শে মে, ২০১৯ ইং-১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৪:০১
কলেজে ভর্তির আবেদন এখনও করেননি আড়াই লাখ শিক্ষার্থী ডোমারে আওয়ামীলীগের ইফতার মাহফিল জলঢাকায় সড়কে ধান ও খড় শুকানোর ধুমপরেছে- চলাচলে জনগনের দূর্ভোগ বিপুল জয়ে মোদিকে বিএনপির অভিনন্দন বিপুল জয়ে মোদিকে বিশ্বনেতাদের অভিনন্দন ২৫ জেলায় চলছে প্রথম ধাপের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে

বরিশালে ট্রাক চাঁপায় ব্যবসায়ী নিহত


বরিশাল ব্যুরো ॥ নগরীর নাজিরের পোলের উত্তর পাশের ঢালে সোমবার রাতে ট্রাক চাঁপায় তুলসি হালদার (৫৫) নামের এক ফার্নিচার ব্যবসায়ী নিহত হয়েছেন। পুলিশ ঘাতক ট্রাকটিসহ চালককে গ্রেফতার করেছে। নিহত তুলসি হালদার কাউনিয়া প্রধান সড়ক লাগোয়া বেনি সিং হাউজিং এর বাসিন্দা শ্রীনাথ হালদারের পুত্র। নাজিরের পোলের পাশে তার মালিকানাধীন ফার্নিচারের ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। অপরদিকে আটক ট্রাক চালক তাইজুল ইসলাম বিমানবন্দর থানাধীন ছাথিয়া গ্রামের আনোয়ার হোসেনের পুত্র।
কাউনিয়া থানার ওসি আনোয়ার হোসেন জানান, তুলসি হালদার তার ব্যবসা প্রতিষ্ঠানের সামনে দাঁড়িয়েছিলেন। আকস্মিকভাবে একটি পণ্যবাহি ট্রাক বেপরোয়াগতিতে ছুটে এসে তাকে পেছন থেকে চাঁপা দেয়। এতে তিনি গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকেরা তুলসি হালদারকে মৃত বলে ঘোষণা করেন।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ