বৃহস্পতিবার-২৩শে মে, ২০১৯ ইং-৯ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৫৯
ঈদযাত্রায় ট্রেনের দ্বিতীয় দিনের টিকিট বিক্রি চলছে চালে চাপা ধান! কুষ্টিয়ায় মায়ের কবরের পাশে চিরশায়িত হবেন খালিদ হোসেন সম্পর্ক নিয়ে শঙ্কা নেই, ভারতের নতুন সরকারের নীতির দিকে দৃষ্টি ঢাকার ব্যবসায়ীদের সঙ্গে পরামর্শ করে বাজেট তৈরি করুন বিধ্বংসী জয়ে ফের ক্ষমতার পথে হিন্দুত্ববাদী বিজেপি পশ্চিমবঙ্গে তৃণমূল ও বিজেপির হাড্ডাহাড্ডি লড়াই

বরিশালে এসএসসি পরী্ক্ষায় ফেল করে ছাত্রীর আত্মহত্যা

বরিশাল ব্যুরো ॥ এসএসসি পরীক্ষার ঘোষিত ফলাফলে অকৃতকার্য হয়ে সোমবার বিকেলে হেপি আক্তার (১৭) নামের এক পরীক্ষার্থী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে জেলার মুলাদী উপজেলার দক্ষিণ বালিয়াতলী গ্রামে।
নিহত হেপি আক্তার ওই গ্রামের মন্টু বেপারীর কন্যা ও ছবিপুর ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছিলো। ঘটনাস্থলে থাকা মুলাদী থানার এসআই বাপ্পী জানান, সোমবার দুপুরে ঘোষিত ফলাফলে হেপি নিজের অকৃতকার্যর খবর পেয়ে মানসিকভাবে ভেঙে পরে। ওইদিন বিকেলে অভিমানি হেপি আক্তার পরিবারের সবার অজান্তে ঘরের আড়ার সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। নিহতের লাশের ময়নাতদন্তের জন্য আজ মঙ্গলবার সকালে মর্গে প্রেরণ করা হবে।
অপরদিকে এসএসসি পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় আগৈলঝাড়া উপজেলা সদরের শ্রীমতি মাতৃ মঙ্গল বালিকা বিদ্যালয়ের পরীক্ষার্থী ফুল্লশ্রী গ্রামের মৃত হান্নান ফকিরের কন্যা তামান্না আক্তার তারফিন খেয়ে আত্মহত্যার চেষ্ঠা করেছে। মুমূর্ষ অবস্থায় তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ