রবিবার-২১শে জুলাই, ২০১৯ ইং-৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:১৬
পঞ্চগড়ে মাদক বিরোধী শোভাযাত্রা পাঁচবিবিতে চাচাতো ভাইয়ের লাঠির আঘাতে ভাইয়ের মৃত্যু পঞ্চগড়ে ১০ দিনব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন পর্যায়ক্রমে সব অবৈধ দখলদার উচ্ছেদ করা হবে -হবিগঞ্জে পানি সম্পদ প্রতিমন্ত্রী জলঢকায় ফলদ বৃক্ষমেলার সমাপ্ত ও বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরন ডোমারের সন্তান বন্ধন জেনেটিকস্ লিঃ এর পরিচালক আনোয়ারের সাথে থাইল্যান্ড কোম্পানী সমঝোতা ও বানিজ্য চুক্তি স্বাক্ষর। মোকামতলায় পুলিশের বিশেষ অভিযানে বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার, আটক ৩

বরিশালে এসএসসি পরী্ক্ষায় ফেল করে ছাত্রীর আত্মহত্যা

বরিশাল ব্যুরো ॥ এসএসসি পরীক্ষার ঘোষিত ফলাফলে অকৃতকার্য হয়ে সোমবার বিকেলে হেপি আক্তার (১৭) নামের এক পরীক্ষার্থী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে জেলার মুলাদী উপজেলার দক্ষিণ বালিয়াতলী গ্রামে।
নিহত হেপি আক্তার ওই গ্রামের মন্টু বেপারীর কন্যা ও ছবিপুর ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছিলো। ঘটনাস্থলে থাকা মুলাদী থানার এসআই বাপ্পী জানান, সোমবার দুপুরে ঘোষিত ফলাফলে হেপি নিজের অকৃতকার্যর খবর পেয়ে মানসিকভাবে ভেঙে পরে। ওইদিন বিকেলে অভিমানি হেপি আক্তার পরিবারের সবার অজান্তে ঘরের আড়ার সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। নিহতের লাশের ময়নাতদন্তের জন্য আজ মঙ্গলবার সকালে মর্গে প্রেরণ করা হবে।
অপরদিকে এসএসসি পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় আগৈলঝাড়া উপজেলা সদরের শ্রীমতি মাতৃ মঙ্গল বালিকা বিদ্যালয়ের পরীক্ষার্থী ফুল্লশ্রী গ্রামের মৃত হান্নান ফকিরের কন্যা তামান্না আক্তার তারফিন খেয়ে আত্মহত্যার চেষ্ঠা করেছে। মুমূর্ষ অবস্থায় তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ