রবিবার-২১শে জুলাই, ২০১৯ ইং-৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:০৪
পঞ্চগড়ে মাদক বিরোধী শোভাযাত্রা পাঁচবিবিতে চাচাতো ভাইয়ের লাঠির আঘাতে ভাইয়ের মৃত্যু পঞ্চগড়ে ১০ দিনব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন পর্যায়ক্রমে সব অবৈধ দখলদার উচ্ছেদ করা হবে -হবিগঞ্জে পানি সম্পদ প্রতিমন্ত্রী জলঢকায় ফলদ বৃক্ষমেলার সমাপ্ত ও বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরন ডোমারের সন্তান বন্ধন জেনেটিকস্ লিঃ এর পরিচালক আনোয়ারের সাথে থাইল্যান্ড কোম্পানী সমঝোতা ও বানিজ্য চুক্তি স্বাক্ষর। মোকামতলায় পুলিশের বিশেষ অভিযানে বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার, আটক ৩

বরিশালের সন্ধ্যা নদী থেকে স্কুল ছাত্রের লাশ উদ্ধার

বরিশাল ব্যুরো ॥ নিখোঁজের একদিন পর জেলার বাবুগঞ্জ উপজেলার সন্ধ্যা নদী থেকে রবিবার সকালে নয়ন হাওলাদার (১৫) নামের দশম শ্রেনীর ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত নয়ন হাওলাদার উজিরপুর উপজেলার ভরসাকাঠী গ্রামের সোবাহান হাওলাদারের পুত্র ও স্থানীয় মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র।
বাবুগঞ্জ থানার ওসি দিবাকর চন্দ্র দাস নিহতের পরিবারের বরাত দিয়ে জানান, শনিবার সন্ধ্যায় অজ্ঞাতনামা ব্যক্তি নিজ বাড়ি থেকে নয়নকে ডেকে নিয়ে যায়। এরপর থেকে সে নিখোঁজ ছিলো। রবিবার সকালে স্থানীয়রা বাবুগঞ্জ উপজেলার রমজানকাঠী এলাকা সংলগ্ন সন্ধ্যা নদীতে লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। পরবর্তীতে নয়নের পরিবারের সদস্যরা লাশ সনাক্ত করেন। ওসি আরও জানান, প্রাথমিকভাবে এটি একটি হত্যাকান্ড বলে ধারনা করা হচ্ছে। তাই লাশের ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ