শুক্রবার-২১শে জুন, ২০১৯ ইং-৭ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১:৩৩
ছাতকের গোবিন্দগঞ্জবাসীর সংহতি মানববন্ধন নাবিক কর্মীরহাত হাসপাতালের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা শিবির অনুষ্ঠিত মির্জাপুরে ৫৮টি কয়লা তৈরির কারখানা গুড়িয়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত সরকারি কর্মকর্তারা জনগনের সঠিক সেবা না দিলে আইনগত ব্যবস্থা ……… দুদক মহা-পরিচালক ডোমারে মসজিদের ইমাম স্ত্রী সন্তান রেখে অষ্টম শ্রেনীর ছাত্রীকে নিয়ে উধাও, থানায় মামলা। সৈয়দপুরে চার পরিবারকে মেয়রের অনুদান প্রদান পার্বতীপুরে বাল্যবিবাহ বিষয়ক গণশুনানি অনুষ্ঠিত

বরিশালের চকবাজারে ফুটপাত দখলমুক্ত করতে পুলিশের অভিযান শুরু

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বরিশালে ঈদ উপলক্ষে জনদুর্ভোগ কমাতে অবৈধভাবে ফুটপাত দখলদের বিরুদ্ধে অভিযান শুরু করেছে পুলিশ। সোমবার দুপুর ১টার দিকে নগরীর প্রধান বাণিজ্যিক এলাকা চকবাজার, চকেরপোল, ফলপট্টি এবং গীর্জামহল্লা এলাকায় এই অভিযান চালায় পুলিশ। এ সময় রাস্তার দুই পাশের ফুটপাত অবৈধভাবে দখল করা ব্যবসায়ীদের উচ্ছেদ করা হয়।

অভিযানে নেতৃত্বদানকারী মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার মো. রাসেল জানান, দীর্ঘদিন ধরে চকবাজারের কিছু ক্ষুদ্র ব্যবসায়ী ফুটপাত অবৈধ দখল করে ব্যবসা চালিয়ে আসছে। এ কারণে ঈদের সময় পথচারীদের চলাচলে সমস্যার সৃষ্টি হয়। ঈদের কেনাকাটা নির্বিঘ্ন এবং জনসাধারণের চলাচল শান্তিপূর্ণ করতে মেট্রোপলিটন পুলিশ সোমবার দুপুর থেকে অবৈধ দখলদারদের উচ্ছেদ কার্যক্রম শুরু করেছে।

পুরো এলাকা অবৈধ দখলমুক্ত না হওয়া পর্যন্ত এই কার্যক্রম চলবে বলে জানিয়েছেন তিনি

 

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ