বৃহস্পতিবার-২৭শে জুন, ২০১৯ ইং-১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১২:০১
পাইলট অভিনন্দনের গোঁফকে ‘জাতীয় গোঁফ’ ঘোষণার দাবি পার্লামেন্টে! অর্থনৈতিক-রাজনৈতিক স্থিতিশীলতার জন্য বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় পার্বতীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি’র মৌলিক ও মানবাধিকার বিষয়ে দিনব্যাপি কর্মশালা জলঢাকায় ফারাজ হোসেন এর স্মরণে ডিসিআই ও আরএসসির দিনব্যাপি ফ্রি চক্ষু চিকিৎসা “ বান্দরবানের জেএসএস কর্মীকে গুলি করে হত্যা ডিজিটাল হাজিরা অনিশ্চিত মহেশপুরের ১৫২ শিক্ষাপ্রতিষ্ঠানে ঢাকায় নিয়োগ দেবে সিভিসি ফাইন্যান্স

বঙ্গবন্ধুর সমাধিসৌধে শেখ সেলিমের শ্রদ্ধা

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ ২ আসন থেকে আটবারের নির্বাচিত সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, ৭১ এর পরাজিত শক্তিদের কাছ থেকে ভোটাররা মুখ ফিরিয়ে নিয়েছেন। তাই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের পক্ষে ভোট বিপ্লব হয়েছে। ঐক্যফ্রন্টের শোচনীয় পরাজয় হয়েছে, আর আওয়ামী লীগের নিরঙ্কুশ জয় হয়েছে। ভোটারদের বাঁধ ভাঙা জোয়ার দেখে আমরা বুঝেছিলাম আওয়ামী লীগ বড় জয়ের দিকে যাচ্ছে। আমাদের সে ধারণা সঠিক হয়েছে।

আজ সোমবার দুপুরে শেখ সেলিম টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদিতে পুষ্পস্তবক অর্পণ শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।

শেখ সেলিম বলেন, শান্তিপূর্ণভাবে সাধারণ মানুষ ভোট দিয়েছে। দেশে ৭০-এর মতো ভোট বিপ্লব ঘটেছে। এবারও মানুষ স্বাধীনতাবিরোধী, সন্ত্রাস, জঙ্গিবাদ, রাজাকারের বিরুদ্ধে ভোট বিপ্লব ঘটিয়েছে। এ বিজয় শান্তির, উন্নয়নের, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার বিজয়। এ বিজয়ের মাধ্যমে দেশ শেখ হাসিনার নেতৃত্বে আরো সামনের দিকে এগিয়ে যাবে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের এ প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম গোপালগঞ্জ ২ আসন থেকে বিপুল ভোটের ব্যবধানে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। এ আসন থেকে অষ্টমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হলেন তিনি।সূত্র:কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

জাতীয় সংসদ নির্বাচন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ