বুধবার-১৭ই জুলাই, ২০১৯ ইং-২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:২১
চিরিরবন্দরে এইচএসসি পরীক্ষায় ফেল করায় শিক্ষার্থীর আত্মহত্যা রাণীরবন্দর তাঁত বোর্ডের পিয়নের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ডোমারে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন। মুক্তিযোদ্ধা ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের জন্য সরকার সার্বিক সহায়তা অব্যাহত রেখেছে – আ,ক,ম মোজাম্মেল হক—এমপি শৈলকুপায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে সংবাদ সম্মেলন সৈয়দপুরে মৎস অফিসের সংবাদ সম্মেলন সৈয়দপুরে ছয় কলেজ থেকে জিপিএ ৫ পেয়েছে ৪৩২ জন

ফেনীতে গণপিটুনিতে ডাকাতের মৃত্যু

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ফেনীতে গণপিটুনিতে আমিন মহব্বত (২৫) নামের এক ডাকাত নিহত হয়েছে। মঙ্গলবার রাতে ফেনী আধুনিক সদর হাসপাতালে চিকিৎসারত অবস্থায় সে মারা যায়। একই দিন সকালে ফেনী সদর উপজেলার কালিদহ ইউনিয়নের ভালুকিয়া-গোহাডুয়া গ্রামে এলাকাবাসী গণপিটুনি নিয়ে পুলিশে সোপর্দ করে তাকে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ওই দিন রাতে ভালুকিয়া-গোহাডুয়া এলাকার আফসার মিয়ার বাড়িতে ডাকাতদল অস্ত্রসহ হানা দিলে ওই ঘরের লোক টের পেয়ে ডাকাতদের ওপর পাল্টা আক্রমণ চালায়। পালানোর সময় ধাওয়ায় এক ডাকাত পুকুর পাড়ে পা পিছলে পুকুরে পড়ে যায়। এ সময় গ্রামের লোকজন তাকে আটক করে গণপিটুনি দেয়।

এদিকে টহলে থাকা পুলিশ ডাকাতদলের অন্য সদস্যদের পিছু নিয়ে দুই রাউন্ড গুলি ছুড়লেও কাউকে ধরতে পারেনি। পরে পুলিশ ঘটনাস্থলে এসে ডাকাতকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নেওয়ার পর আহত ডাকাত আমিন জানায়, সে চাঁদুপরের মতলব উপজেলার সফিকুর রহমানের ছেলে। ফেনী শহরের কদলগাজী এলাকায় ডেকোরেটর দোকানে বয়ের কাজ করত।

ফেনী মডেল থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, ডাকাতি করতে গেলে এলাকাবাসী গণপিটুনি দেওয়ার পর পুলিশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। পরে তার মৃত্যু হয়। মৃতদেহটি বর্তমানে ফেনী আধুনিক সদর হাসপাতালের মর্গে আছে।সূত্র:কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

চট্রগ্রাম,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ