বুধবার-২৬শে জুন, ২০১৯ ইং-১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১:৩২
পাইলট অভিনন্দনের গোঁফকে ‘জাতীয় গোঁফ’ ঘোষণার দাবি পার্লামেন্টে! অর্থনৈতিক-রাজনৈতিক স্থিতিশীলতার জন্য বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় পার্বতীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি’র মৌলিক ও মানবাধিকার বিষয়ে দিনব্যাপি কর্মশালা জলঢাকায় ফারাজ হোসেন এর স্মরণে ডিসিআই ও আরএসসির দিনব্যাপি ফ্রি চক্ষু চিকিৎসা “ বান্দরবানের জেএসএস কর্মীকে গুলি করে হত্যা ডিজিটাল হাজিরা অনিশ্চিত মহেশপুরের ১৫২ শিক্ষাপ্রতিষ্ঠানে ঢাকায় নিয়োগ দেবে সিভিসি ফাইন্যান্স

ফুলবাড়ীতে উপজেলা ছাত্রলীগ ও পৌর ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ॥

2 years ago , বিভাগ : দিনাজপুর,

 

মো. আফজাল হোসেন ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার হোসেন কমিউনিটি সেন্টারে উপজেলা ছাত্রলীগ পৌর ছাত্রলীগ ও কলেজ শাখার বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত। গতকাল সকাল সাড়ে ১১ টায় ফুলবাড়ী উপজেলা হোসেন কমিউনিটি সেন্টারে উপজেলা ছাত্রলীগের আয়োজনে ও বাংলাদেশ ছাত্রলীগ দিনাজপুর জেলা শাখার আহ্বায়ক মো. পারভেজ আহম্মেদ চৌধুরী পরাগ এর সভাপতিত্বে সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত এর মাধ্যমে সম্মেলন শুরু হয়। এর আগে সকাল ১১ টায় প্রধান অতিথি প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রী এ্যাড. মোস্তাফিজুর রহমান ফিজার (এমপি) জাতীয়,দলীয় পতাকা উত্তোলন করেন ও পায়রা আকাশে উড়িয়ে ছাত্রলীগের বার্ষিক সম্মেলন উদ্বোধন করেন। এ সময় ছাত্রলীগের বার্ষিক সম্মেলনের প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রী এ্যাড. মোস্তাফিজুর রহমান ফিজার (এমপি)। সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যকারী সংসদের সংগ্রামী সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ। প্রধান বক্তা হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি মো. নাজমুল হক, ছাত্রলীগ কেন্দ্রী কমিটির সহ সভাপতি মো. আবু হুসাইন বিপু, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির উপ বিজ্ঞান সম্পাদক মো. ইকবাল হোসেন শিপন সরকার, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক মো. রিজভী হাসান মাহমুদ হিরন। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. হায়দার আলী শাহ্,সাধারন সম্পাদক মো. মুশফিকুর রহমান বাবুল। আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রী এ্যাড. মোস্তাফিজুর রহমান ফিজার (এমপি) এর সুযোগ্য কন্যা মোছা. ফারহানা রহমান (মুক্তা)। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বিশিষ্ঠ সমাজ সেবক ও শিল্পপতি মো. আতাউর রহমান মিল্টন। ফুলবাড়ীতে উপজেলা ছাত্রলীগ ও পৌর ছাত্রলীগের বার্ষিক সম্মেলন পরিচালনা করেন, বঙ্গবন্ধু কলেজ এর অধ্যক্ষ মো. মাসুদুর রহমান মাসুদ। ২০০৫ সালের পর,দীঘ ১৩ বছর পর এই সম্মেলন অনুষ্ঠিত হওয়ায় ছাত্রলীগ কর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দিপনা লক্ষ্য করা গেছে।
সম্মেলনে উপজেলা আওয়মীলীগের নেতাকর্মী, ছাত্রলীগ ও পৌর কমিটির এবং কলেজ কমিটির নেতা কর্মী এ ছাড়া ফুলবাড়ী উপজেলার ৭টি ইউনিয়নের সকল অংগসংগঠনের প্রায় ২ হাজার নেতা কর্মী উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

দিনাজপুর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ