বৃহস্পতিবার-২০শে জুন, ২০১৯ ইং-৬ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:১৪
সোহেল তাজের অপহৃত ভাগ্নে উদ্ধার মাদারীপুরের অহিদুল হত্যা : চারজনের যাবজ্জীবন উত্তরার সাতটি অ্যাভিনিউতে বন্ধ হচ্ছে রিকশা-লেগুনা জলবায়ু বাজেটে স্বচ্ছতা ও সুশাসন নিশ্চিত করার দাবি বিদেশে ২১ হাজার বাংলাদেশি শরণার্থী এশিয়া প্যাসিফিকে দ্রুততম প্রবৃদ্ধি বাংলাদেশের, এডিবির প্রতিবেদন পরিবেশ মেলা, বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষমেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী

ফিরলেন মুশফিক-সাকিবও

2 years ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ24.কম ডেস্ক:  টি-টোয়েন্টি মানেই মার মার কাট কাট। তাই বলে ১০ ওভারের আগেই ৫ উইকেট হারাতে হবে, এমন কথা নেই। কিন্তু বাংলাদেশ তাই করলো। সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে এখন পর্যন্ত ১১.৪ ওভারেই নেই প্রথম সারির ৫ ব্যাটসম্যান।

আজ টসে জিতে ব্যাট করতে নেমে তামিম ইকবালের উইকেট হারালেও টি-টোয়েন্টি আঙ্গিকেই খেলছিলেন সাব্বির রহমান ও সৌম্য সরকার। গড়েছেন ৫৭ রানের জুটি। কিন্তু হাত খুলে খেলার সময়ই ফিরে গেলেন সাব্বির ও সৌম্য। সৌম্য খেলেন ১৬ বলে ৩ চার ও ১ ছয়ে  ২৯ রানের ইনিংস। আর সাব্বির রান আউট হয়ে বিদায় নেয়ার আগে করেন ১৪ বলে ২ চারে ১৬ রানের ইনিংস।

আর ব্যক্তিগত ৮ ও ১১ রানে ফিরেন দুই ব্যাটিং ভরসা মুশফিক-সাকিব। মুশফিককে ফেরান গুনারত্নে। আর সাকিবকে প্রসন্নে। এই রির্পোট লেখার সময় বাংলাদেশের সংগ্রহ ১২.৩ ওভারে ৫ উইকেটে ৮৮ রান। ক্রিজ রয়েছেন মোসাদ্দেক ও মাহমুদুল্লাহ রিয়াদ।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ