বুধবার-১৯শে জুন, ২০১৯ ইং-৫ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:৪৪
সার্কাসের হাতি দিয়ে চাঁদাবাজি, হাতি-মাহুত আটক, জরিমানা বাজেট বইতে উঠে এসেছে মনিকার এখন নিজের থাকার একটা আশ্রয় হয়েছে এটাই শান্তি গাইবান্ধার সুন্দরগঞ্জে চলছে ভোট আর দুই মামলায় জামিন হলেই খালেদা জিয়া মুক্তি পাবেন : মওদুদ মাশরাফিদের ফের অভিনন্দন প্রধানমন্ত্রীর, সাকিব-লিটনের প্রশংসা সোনার দাম কমছে নওগাঁয় ৯৩৩ কোটি টাকার আম উৎপাদন

ফরিদপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২

 

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক;  ফরিদপুরে ঢাকা-খুলনা মহাসড়কে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই ব্যক্তি নিহত ও অপর দুইজন আহত হয়েছেন।

আজ শনিবার ভোরে ফরিদপুর শরতলীর পূর্বগঙ্গাবর্দী এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। ঢাকাগামী বনফুল পরিবহনের যাত্রীবাহী বাসের সঙ্গে ও মাগুরাগামী একটি ট্রাকের মুখোমুখি সংর্ঘষ হয়।

ফরিদপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার মো. নুরুল আলম দুলাল দুর্ঘটনার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। তিনি বলেন, দুর্ঘটনায় নিহতদের মধ্যে ট্রাক ড্রাইভার ইসলামের পরিচয় জানা গেছে। তিনি মাগুরা সদরের বাসিন্দা নওশেরের ছেলে।

দুর্ঘটনার পর থেকে মহাসড়কে সব ধরনের যানচলাচল বন্ধ হয়ে যাওয়ায় চরম দুর্ভোগের মধ্যে পড়েছেন ঈদের ছুটিতে ঘরে ফেরা মানুষ। পরে দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

ফরিদপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ