শনিবার-২৫শে মে, ২০১৯ ইং-১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:০০
কলেজে ভর্তির আবেদন এখনও করেননি আড়াই লাখ শিক্ষার্থী ডোমারে আওয়ামীলীগের ইফতার মাহফিল জলঢাকায় সড়কে ধান ও খড় শুকানোর ধুমপরেছে- চলাচলে জনগনের দূর্ভোগ বিপুল জয়ে মোদিকে বিএনপির অভিনন্দন বিপুল জয়ে মোদিকে বিশ্বনেতাদের অভিনন্দন ২৫ জেলায় চলছে প্রথম ধাপের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে

ফকিরহাটে মুক্তিযোদ্ধা নুরমোহম্মদ এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি ঃ বাগেরহাটের ফকিরহাট উপজেলার বারশিয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা খান নূরমোহম্মদ (৭৬) গত বৃহস্পতিবার রাত ৯টা ১০মিনিটে নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহী……রাজিউন)। তিনি মৃত্যুকালে স্ত্রী, এক পুত্র ও এক কন্যা সন্তান রেখে গেছেন। তিনি দীর্ঘদিন যাবৎ বিভিন্ন রোগে ভূগছিলেন বলে তার পুত্র জেলা জাতীয় ছাত্র সমাজের সদস্য সচিব খান এরশাদুজ্জামান মাসুদ।
শুক্রবার বেলা ১১টায় বারাশিয়া মসজিদ চত্ত্বরে উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা (ইউএনও) প্রিয়াংকা পালের নেতৃত্বে জেলা পুলিশের চৌকশ একটি দল তাকে গার্ঢ অব অনার প্রদর্শণ করেন। এসময় উপজেলা প্রশাসন ও মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানানো হয়। গার্ঢ অব প্রদান অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন। ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মাকর্তা (ওসি) আবু জাহিদ শেখ, উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার সৈয়দ আলতাফ হোসেন টিপু, মুক্তিযোদ্ধা শেখ আলাল উদ্দিন আলাল, আবু বকর শেখ,আঃ কাদের শেখ, মোঃ শাহাদাৎ হোসেন, মোঃ মকসুদুল আলম, ইলিয়াজ মেখ, মোঃ শহীদুল্লাহ, আতিয়ার রহমান, মোঃ ফজিলাত হোসেন, আঃ সামাদ, কওসার মোড়ল সহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ ও সর্বস্তরের লোকজন উপস্থিত ছিলেন। এরপর মরহুমের নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন কার্যাদী সম্পন্ন হয়।

আপনার মতামত লিখুন

মুক্তিযুদ্ধ,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ