শনিবার-২৫শে মে, ২০১৯ ইং-১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:১৭
আন্তনগর ‘পঞ্চগড় এক্সপ্রেস’ ট্রেন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দ্বিতীয় মেঘনা ও দ্বিতীয় গোমতী সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বসুন্ধরায় বাইতুল জান্নাত জামে মসজিদ উদ্বোধন চার সমুদ্রবন্দরে ৩, নদীবন্দরে ২ নম্বর সংকেত শুটিংয়ে আহত জন আব্রাহাম, সম্পূর্ণ বিশ্রামের নির্দেশ টয়ার ঈদ বিশেষ ‘সাইজ ৪২’ ৩,৩০০ কেজির বিমান টানলো ১৩০ কেজির রোবট! (ভিডিও)

প্রোটিয়া ওয়ানডে দলে ফিরলেন আমলা, মার্করাম ও ডুমিনি

2 months ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: দক্ষিণ আফ্রিকা দলে ফিরেছেন অভিজ্ঞ ব্যাটসম্যান হাশিম আমলা ও এইডেন মার্করাম। শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে পাঁচ ম্যাচ সিরিজের শেষ দুটি ওয়ানডে দলে জায়গা করে নিয়েছেন তারা। এছাড়া প্রায় সাড়ে চার মাস পর প্রোটিয়াদের ৫০ ওভারের ফরম্যাটে দলে ঢুকেছেন জেপি ডুমিনি।

এদিকে রেজা হেনড্রিক্স ও উইয়ান মুলডার মূল স্কোয়াড থেকে শেষ দুটি ম্যাচে বাদ পড়েছেন। ফলে বর্তমান দল ১৪ থেকে বেড়ে ১৫’তে দাঁড়ালো।

প্রথম তিন ম্যাচ জিতে ইতোমধ্যে সিরিজ জিতে নিয়েছে স্বাগতিক দক্ষিণ আফ্রিকা। পোর্ট অব এলিজাবেথ ও কেপ টাউনে শেষ দুটি ম্যাচ ১৩ ও ১৬ মার্চ অনুষ্ঠিত হবে।

শেষ দুই ওয়ানডের জন্য  দক্ষিণ আফ্রিকা দল: 
ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), হাশিম আমলা, কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), জেপি ডুমিনি, ইমরান তাহির, এইডেন মার্করাম, ডেভিড মিলার, লুঙ্গি এনগিদি, অ্যানরিচ নরজে, আন্ডিলে ফেলুকওয়ায়ো, ডোয়াইন প্রিটোরিয়াস, কাগিসো রাবাদা, তাবরাইজ শামসি, ডেল স্টেইন, র্যাসি ভ্যান ডার ডুসেন।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ