শুক্রবার-২১শে জুন, ২০১৯ ইং-৭ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১:৩৪
ছাতকের গোবিন্দগঞ্জবাসীর সংহতি মানববন্ধন নাবিক কর্মীরহাত হাসপাতালের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা শিবির অনুষ্ঠিত মির্জাপুরে ৫৮টি কয়লা তৈরির কারখানা গুড়িয়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত সরকারি কর্মকর্তারা জনগনের সঠিক সেবা না দিলে আইনগত ব্যবস্থা ……… দুদক মহা-পরিচালক ডোমারে মসজিদের ইমাম স্ত্রী সন্তান রেখে অষ্টম শ্রেনীর ছাত্রীকে নিয়ে উধাও, থানায় মামলা। সৈয়দপুরে চার পরিবারকে মেয়রের অনুদান প্রদান পার্বতীপুরে বাল্যবিবাহ বিষয়ক গণশুনানি অনুষ্ঠিত

প্রেমের টানে ঘর ছাড়ার ১৩ দিন পর উদ্ধার

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধিঃরংপুরের পীরগঞ্জে এক সংগীত শিল্পী জুতা কেনার কথা বলে প্রেমের টানে অজানার উদ্দ্যশে পারি জমায়। এ ঘটনায় সংগীত শিল্পীর পিতা বাদী হতে পীরগঞ্জ থানায় একটি মামলা করে করেন।

জানা য়ায়, পীরগঞ্জ উপজেলার বড় আলমপুর ইউনিয়নের আকুবেরপাড়া গ্রামের আব্দুর রশিদ গত ১৭ মে পীরগঞ্জ থানায় তার মেয়ে হারিয়ে গেছে এই মর্মে থানায় মামলা করেন। মামলার সুত্র ধরে ২৯ মে গোপন সংবাদের ভিত্তিতে পীরগঞ্জ থানার ওসি তদন্ত মাসুমুর রহমান মাসুম ও এসআই মাইদুল ইসলামের নেতৃত্বে একদল সঙীয় ফোর্স নিয়ে গাইবান্ধা জেলার একটি মার্কেট থেকে সংগীত শিল্পী রুমানা আক্তার এবং প্রেমিক গাইবান্ধা জেলার পলাশবাড়ী দণি পাড়া গ্রামের প্রিয়তোষের পুত্র প্রেমিক পবির দাসকে উদ্ধার করে পীরগঞ্জ থানায় নিসে আসেন।

ঘটনাটি নিশ্চিত করেছেন পীরগঞ্জ থানার এসআই মাইদুল ইসলাম।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ