বুধবার-১৭ই জুলাই, ২০১৯ ইং-২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:২৮
চিরিরবন্দরে এইচএসসি পরীক্ষায় ফেল করায় শিক্ষার্থীর আত্মহত্যা রাণীরবন্দর তাঁত বোর্ডের পিয়নের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ডোমারে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন। মুক্তিযোদ্ধা ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের জন্য সরকার সার্বিক সহায়তা অব্যাহত রেখেছে – আ,ক,ম মোজাম্মেল হক—এমপি শৈলকুপায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে সংবাদ সম্মেলন সৈয়দপুরে মৎস অফিসের সংবাদ সম্মেলন সৈয়দপুরে ছয় কলেজ থেকে জিপিএ ৫ পেয়েছে ৪৩২ জন

প্রেমিকার ওরনা দিয়ে গলায় ফাঁস লাগিয়ে প্রেমিকের আত্মহত্যা

বাগেরহাট: বাগেরহাটের মোংলা উপজেলায় বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় নিজ ঘরে প্রেমিকার ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে প্রেমিক। শুক্রবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। নিহত প্রেমিক জাহাঙ্গীর হোসেন (১৭) মোংলা পৌর শহরের ট্রের্ডাস মসজিদ ক্রস রোডের জামাল হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, শুক্রবার বিকেলে জাহাঙ্গীর একই এলাকার বাসিন্ধা তার প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেয়। বিয়েতে রাজি না হলে প্রেমিকার ওরনা রেখে দেয় জাহাঙ্গীর। পরে রাতে সেই ওরনা গলায় পেচিয়ে আত্মহত্যা করে সে।
এদিকে, প্রেমিকের আত্মহত্যার খবর পেয়ে প্রেমিকা গা ঢাকা দিয়েছে বলেও জানিয়েছে স্থানীয়রা। জাহাঙ্গীরের পিতা জামাল পেশায় একজন দিন মজুর। জাহাঙ্গীরও দিন মজুরের কাজ করতো।বাংলাদেশ প্রতিদিন

মোংলা থানার এসআই মো. আহাদ জানান, জাহাঙ্গীরের আত্মহননের ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। শনিবার দুপুরে জাহাঙ্গীরের লাশের ময়না তদন্ত বাগেরহাট সদর হাসপাতালের মর্গে সম্পন্ন হয়েছে।

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ