শুক্রবার-২১শে জুন, ২০১৯ ইং-৭ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১:০৭
ছাতকের গোবিন্দগঞ্জবাসীর সংহতি মানববন্ধন নাবিক কর্মীরহাত হাসপাতালের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা শিবির অনুষ্ঠিত মির্জাপুরে ৫৮টি কয়লা তৈরির কারখানা গুড়িয়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত সরকারি কর্মকর্তারা জনগনের সঠিক সেবা না দিলে আইনগত ব্যবস্থা ……… দুদক মহা-পরিচালক ডোমারে মসজিদের ইমাম স্ত্রী সন্তান রেখে অষ্টম শ্রেনীর ছাত্রীকে নিয়ে উধাও, থানায় মামলা। সৈয়দপুরে চার পরিবারকে মেয়রের অনুদান প্রদান পার্বতীপুরে বাল্যবিবাহ বিষয়ক গণশুনানি অনুষ্ঠিত

প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষার পাঁচ দিন আগে পর্যন্ত প্রবেশপত্র ডাউনলোডে সমস্যা হলে হেল্পলাইনে টেলিফোন বা এসএমএস করে যোগাযোগের পরামর্শ দিয়েছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। প্রবেশপত্র ডাউনলোডের হেল্পলাইনের দুইটি টেলিফোন নম্বরও প্রকাশ করা হয়েছে। হেল্পলাইন নম্বর ০১৩০৫৭০৩৮৬৫ এবং ০১৩০৫৭০৩৮৭১। সোমবার (২১ মার্চ) অধিদপ্তরের ওয়েবসাইটে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়।

বিজ্ঞপ্তিতে জানা যায়, নির্ধারিত পরীক্ষার ৫ দিন আগে প্রার্থীদের প্রবেশপত্র ওয়েবসাইটে প্রকাশ করা হবে। প্রার্থীরা প্রবেশপত্র (admit.dpe.gov.bd) ঠিকানা থেকে ডাউনলোড ও প্রিন্ট করে পরীক্ষায় অংশগ্রহণ করবেন। প্রার্থীদের আবেদনে উল্লেখ করা মোবাইল নম্বরে ০১৫৫০-১৫৫৫৫৫ নম্বর থেকে এসএমএস পাঠিয়ে প্রবেশপত্র ডাউনলোডের ইউজার আইডি ও পাসওয়ার্ড জানিয়ে দেয়া হবে।

এছাড়া বিজ্ঞপ্তিতে, লিখিত পরীক্ষার পাঁচ দিন আগে পর্যন্ত প্রবেশপত্র ডাউনলোডে সমস্যা হলে হেল্পলাইনে টেলিফোন বা এসএমএস করে যোগাযোগ করতে প্রার্থীদের পরামর্শ দিয়েছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। প্রবেশপত্র ডাউনলোড সংক্রান্ত হেল্পলাইন নম্বর ০১৩০৫-৭০৩৮৬৫ এবং ০১৩০৫-৭০৩৮৭১।

উল্লেখ্য, সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষা ৪ ধাপে অনুষ্ঠিত হবে। আগামী ২৪ মে এবং ৩১ মে নিয়োগের ১ম ও ২য় ধাপের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। ৩য় ধাপের পরীক্ষা আগামী  ২১ জুন এবং ৪র্থ ধাপের পরীক্ষা ২৮ জুন অনুষ্ঠিত হবে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ