মঙ্গলবার-১৮ই জুন, ২০১৯ ইং-৪ঠা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৩৬
সার্কাসের হাতি দিয়ে চাঁদাবাজি, হাতি-মাহুত আটক, জরিমানা বাজেট বইতে উঠে এসেছে মনিকার এখন নিজের থাকার একটা আশ্রয় হয়েছে এটাই শান্তি গাইবান্ধার সুন্দরগঞ্জে চলছে ভোট আর দুই মামলায় জামিন হলেই খালেদা জিয়া মুক্তি পাবেন : মওদুদ মাশরাফিদের ফের অভিনন্দন প্রধানমন্ত্রীর, সাকিব-লিটনের প্রশংসা সোনার দাম কমছে নওগাঁয় ৯৩৩ কোটি টাকার আম উৎপাদন

প্রধানমন্ত্রীর পাঁচজন উপদেষ্টা নিয়োগ

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাঁচজন উপদেষ্টা নিয়োগ দেওয়া হয়েছে। পাঁচ উপদেষ্টাকে নিয়োগ দিয়ে মন্ত্রিপরিষদ বিভাগ থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। রবিবার প্রজ্ঞাপনের গেজেট জারি হয়, যদিও তা সোমবার প্রকাশ করা হয়েছে। এরা সবাই গত সরকারের সময়েও প্রধানমন্ত্রীর উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করেন।

নিয়োগ পাওয়াদের মধ্যে রয়েছেন- এইচ টি ইমাম রাজনৈতিক উপদেষ্টা, ড. মসিউর রহমান অর্থনৈতিক উপদেষ্টা, ড. গওহর রিজভী আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক উপদেষ্টা, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ বিষয়ক উপদেষ্টা ড. তৌফিক-ই-এলাহী চৌধুরী এবং নিরাপত্তা উপদেষ্টা মেজর জেনারেল (অব.) তারিক আহমেদ সিদ্দিক।

উপদেষ্টা থাকাকালীন এই পাঁচজন মন্ত্রীর পদমর্যাদা, বেতন-ভাতাদি ও আনুষঙ্গিক সুযোগ-সুবিধা পাবেন বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে।

আপনার মতামত লিখুন

জাতীয়,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ