শুক্রবার-২৪শে মে, ২০১৯ ইং-১০ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:০৪
মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে দিনাজপুর রাজবাটি আদর্শ মানব কল্যান সংঘের গ্রাহক সমাবেশ ও ইফতার অনুষ্ঠিত শুল্ক বৃদ্ধির ফলে হিলি স্থলবন্দর দিয়ে চাল আমদানি বন্ধ মোদিকে অভিনন্দন শেখ হাসিনার অবশেষে কাল হচ্ছে প্রথম ধাপের প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা ফ্লাইওভার ও আন্ডারপাস উদ্বোধনে উত্তরের ঈদযাত্রা নিরাপদ হবে : সেতুমন্ত্রী মাদকসহ কারারী ও জেল সুপারের ড্রাইভার আটক

প্রধানমন্ত্রীকে ছেলের বিয়ের দাওয়াত দিলেন সোহেল তাজ

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ছেলের বিয়ের দাওয়াত দিতে গণভবনে গিয়েছেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ। তার একমাত্র ছেলে ব্যারিস্টার তুরাজ আহমদের বিয়ে দিচ্ছেন ড. বদিউজ্জামান ভূঁইয়া এবং ড. আবিদা সুলতানা ইভার একমাত্র কন্যা লাবিবা জামানের সাথে।

আজ মঙ্গলবার গণভবন থেকে বেরিয়ে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে সোহেল তাজ একটি ছবি পোস্ট করেন। সোহেল তাজের ফেসবুক স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো- আমার ছেলে ব্যারিস্টার তুরাজ আহমদের বিয়ে আগামী ৫ই জুলাই-দাওয়াত আর দোয়া নিতে আপার সাথে। ওর জন্য আপনাদের সবার দোয়া কামনা করি।

গণভবন সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে সোহেল তাজ ছেলেকে সঙ্গে নিয়ে গণভবনে আসেন। এরপর প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন এবং বেশকিছু সময় কাটান। তিনি ছেলের বিয়ের দাওয়াত দিতে এসেছিলেন।

আপনার মতামত লিখুন

জাতীয়,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ