বৃহস্পতিবার-২৩শে মে, ২০১৯ ইং-৯ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১১:০৬
মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে দিনাজপুর রাজবাটি আদর্শ মানব কল্যান সংঘের গ্রাহক সমাবেশ ও ইফতার অনুষ্ঠিত শুল্ক বৃদ্ধির ফলে হিলি স্থলবন্দর দিয়ে চাল আমদানি বন্ধ মোদিকে অভিনন্দন শেখ হাসিনার অবশেষে কাল হচ্ছে প্রথম ধাপের প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা ফ্লাইওভার ও আন্ডারপাস উদ্বোধনে উত্তরের ঈদযাত্রা নিরাপদ হবে : সেতুমন্ত্রী মাদকসহ কারারী ও জেল সুপারের ড্রাইভার আটক

প্রথমবার নেপাল যাচ্ছেন নিপুণ

2 years ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ24.কম ডেস্ক: জনপ্রিয় চিত্রনায়িকা নিপুণ প্রায় পাঁচ বছর পর দীর্ঘ একটি ধারাবাহিক নাটকে কাজ করতে যাচ্ছেন। নাম ‘ডন’।  ২৩ ফেব্রুয়ারি থেকে নেপালে এ নাটকের কাজ শুরু হবে। সেখানে শুটিংয়ের জন্য যাবেন নিপুণ। মুহাম্মদ মামুন-অর-রশীদের রচনায় এ নাটকটি পরিচালনা করবেন ইমরানি হাওলাদার। এ প্রসঙ্গে নিপুণ বলেন, দীর্ঘদিন পর এ ধারাবাহিকে কাজ করতে যাচ্ছি। আর নাটকের জন্য নেপাল প্রথমবার যাওয়া হচ্ছে। এ নাটকে আমার বিপরীতে অভিনয় করবেন জাহিদ হাসান। এ নাটকের নির্বাহী প্রযোজক হিসেবে থাকছেন সাদিয়া ইসলাম মৌ। ভালো একটি কাজ হতে যাচ্ছে। ২৩ ফেব্রুয়ারি বেশ কয়েকজন একসঙ্গে নেপালে রওনা করব। পাঁচদিন টানা শুটিং শেষে ঢাকায় ফিরব। আশা করি এ কাজটি দর্শক পছন্দ করবেন।
এদিকে নিপুণ নিজের ব্যবসায়িক প্রতিষ্ঠান ‘টিউলিপ নেইলস অ্যান্ড স্পা’ পার্লার নিয়ে খুব ব্যস্ত সময় কাটিয়েছেন বেশ কিছুদিন। এ কারণে অভিনয় থেকে দূরে ছিলেন। সবশেষ গত বছর তৌকীর আহমেদের পরিচালনায় ‘অজ্ঞাতনামা’ ছবিতে অভিনয় করেন তিনি। ইমপ্রেস টেলিফিল্মের এ ছবিতে বিউটি নামে একটি চরিত্রে অভিনয় করে বেশ সাড়া পান নিপুণ। এরপর নতুন কাজে তাকে আর দেখা যায়নি। সবশেষ মাসুদ সেজানের ‘রেড সিগন্যাল’ ধারাবাহিক নাটকে প্রায় পাঁচ বছর আগে অভিনয় করেন এই অভিনেত্রী। উল্লেখ্য, ‘পিতার আসন’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে রূপালী জগতে যাত্রা শুরু নিপুণের। ২০০৮ সালে ‘সাজঘর’ ও ২০০৯ সালে ‘চাঁদের মতো বউ’ ছবির মাধ্যমে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও অর্জন করেন তিনি। নিপুণ অভিনীত উল্লেখযোগ্য ছবিগুলোর মধ্যে রয়েছে ‘আমার প্রাণের স্বামী’, ‘মেয়ে অপহরণ’, ‘বাবার জন্য যুদ্ধ’, ‘বাবার কসম’, ‘বড়লোকের জামাই’, ‘জমিদার বাড়ি’, ‘কোটি টাকার ফকির’, ‘চাঁদের মতো বউ’, ‘শুভ বিবাহ’, ‘মা বড় না বউ বড়’, ‘একাত্তরের মা জননী’ ইত্যাদি।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ