বৃহস্পতিবার-১৮ই জুলাই, ২০১৯ ইং-৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:৪০
জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বহু অপকর্মের হুতা পারভেজ বিপুল পরিমাণ ইয়াবাসহ অবশেষে পুলিশ হাতে আটক  ৫৫ দিনেই মাধ্যমিকের ফল প্রকাশ করায় ধন্যবাদ জানালেন প্রধানমন্ত্রী বন্যায় রাজধানীর সঙ্গে ৪ জেলার রেলযোগাযোগ বন্ধ কর্মকর্তাদের অসন্তোষে বড়পুকুরিয়া খনির এমডিকে অপসারণ পার্বতীপুরে সাংবাদিকের মেয়ে জিপিএ-৫ পেয়েছে চিরিরবন্দরে এইচএসসি পরীক্ষায় ফেল করায় শিক্ষার্থীর আত্মহত্যা

প্রত্যাশা পূরণ করতে পারেনি বাংলাদেশ দল: মাশরাফি

1 week ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বিশ্বকাপের সেমিফাইনাল খেলতে না পারার দায়ভার নিজের কাঁধেই তুলে  নিচ্ছেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। দুই মাসেরও বেশি সময়ের লম্বা সফর শেষে আজ রবিবার (৭ জুলাই) দেশে ফেরে বাংলাদেশ দল। দেশে ফিরে সংবাদমাধ্যমের সামনে বিশ্বকাপে প্রত্যাশা পূরণ না হওয়ার সব দায়ভার নিজের কাঁধে তুলে নেন তিনি।

মাশরাফি বলেন, ‘প্রথমতো দলকে যখন অধিনায়ক হিসেবে সেই যায়গায় নিতে না পারব তখন আমাকে দায়ভার নিতেই হবে, আমি সেই দায়ভার নিচ্ছি।’ শেষ ম্যাচে পাকিস্তানকে হারাতে পারলে কাটা ঘায়ে কিছুটা হলেও প্রলেপ পড়তো। টেবিলে বাংলাদেশের অবস্থান থাকতো পাঁচ নম্বর। কিন্তু তাও হলো না। বাংলাদেশকে ফিরতে হলো টেবিলের ৮ নম্বরে থেকে। এই ব্যাপারে মাশরাফি বলেন, ‘পাঁচে যাওয়ার সুযোগ ছিল এবং সেটা শেষ ম্যাচ পর্যন্ত। শেষ ম্যাচটা ভালো করলে অবশ্যই পাঁচ নম্বরে থাকতে পারতাম। সবার আশা ছিল সেমিফাইনাল খেলব। কিন্তু শেষ চারে না খেললে বিশ্বকাপ অর্থহীন।’ বিশ্বকাপ মিশনটা ভালো হয়নি বাংলাদেশের। ৯ ম্যাচের একটি বৃষ্টিতে ভেসে গেছে। ৩টি ম্যাচ চিতলেও হেরেছে ৫টিতে। তবে দল হিসেবে পারফর্ম করতে না পারলেও এবারের আসরে বাংলাদেশ দলকে একাই টেনে নিয়ে গিয়েছেন অলরাউন্ডার সাকিব আল হাসান। পুরো আসরে ৮ ম্যাচে ৬০৬ রান করার পাশাপাশি ১১ উইকেট নিয়েছেন তিনি।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ