বুধবার-২২শে মে, ২০১৯ ইং-৮ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৪:৩০
ফুলবাড়ীতে ব্রি ধান ৫০ উৎপাদনে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত॥ চিরিরবন্দরে উন্মুক্ত লটারির মাধ্যমে ধান সংগ্রহে কৃষকের নাম বাছাই জলঢাকায় বজ্রপাতে একজনের মৃত্যু ইসলামী ব্যাংক সৈয়দপুর শাখায় শিক্ষা উপকরণ বিতরণ সৈয়দপুর পৌরসভার বৃত্তি পরীক্ষার সনদপত্র ও চেক বিতরণ অনুষ্ঠিত ফুলছড়িতে  ৫ প্রতিষ্ঠানের ৭ হাজার টাকা জরিমানা  গোবিন্দগঞ্জে গ্রীল কাটার যন্ত্রপাতি ও ইয়াবাসহ ২ জন আটক

প্রতি ১০ জন নারীর ৭ জনই পরকীয়ায় জড়িয়ে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: প্রতি দশজনের মধ্যে সাতজন নারী স্বামীকে ঠকিয়ে চলেছেন। ভারত-ভিত্তিক এ তথ্য প্রকাশ করেছে ডেটিং অ্যাপ গ্লিডেন। ২০০৯-এ ফ্রান্সে চালু হয় অ্যাপটি। ২০১৭ সাল থেকে ভারতে পথ চলা শুরু করে গ্লিডেন। প্রায় পাঁচ লাখ ভারতীয় পুরুষ ও মহিলা এই মুহূর্তে গ্লিডেন অনলাইন ডেটিং অ্যাপ ব্যবহার করেন। তাদের ওপরই একটি সমীক্ষা চালায় সংস্থাটি। আর তাতেই তাদের হাতে এসেছে কিছু চাঞ্চল্যকর তথ্য।

ভারতের ওই সমীক্ষায় উঠে এসেছে, দশের মধ্যে সাতজন নারী অন্য পুরুষের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। কেন? কেউ বলেছেন, স্বামীকে বাড়ির কোনো কাজে তারা প্রয়োজনমতো পান না। কারো বক্তব্য, দীর্ঘদিনের দাম্পত্য জীবন নিরস হয়ে পড়েছে। আলাদা কোনো উত্তেজনা তারা আর বিবাহিত জীবন থেকে পাচ্ছেন না। তাই পরকীয়ায় জড়িয়ে পড়ছেন।

চমকে দেওয়ার মতো আরো তথ্য রয়েছে। গ্লিডেনের পক্ষ থেকে জানানো হয়েছে, বেঙ্গালুরু, মুম্বাই ও কলকাতা- এই তিন শহরের নারীরা সব থেকে বেশি পরকীয়ায় জড়িয়ে পড়ছেন। গ্লিডেন বলছে, ১০ এর মধ্যে চারজন মহিলা দাবি করেছেন যে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ার পর তাদের স্বামীর সঙ্গে সম্পর্কের বুনিয়াদ আরো মজবুত হয়েছে। পাঁচ লাখ গ্লিডেন ব্যবহারকারীর মধ্যে ২০ শতাংশ পুরুষ ও ১৩ শতাংশ মহিলা পরকীয়ায় জড়ানোর কথা সরাসরি স্বীকার করে নিয়েছেন। সমীক্ষায় দেখা গিয়েছে, ৩৪ থেকে ৪৯ বছরের মহিলাদের মধ্যে পরকীয়ায় জড়িয়ে পড়ার প্রবণতা বেশি।

পাঁচ লাখ ব্যবহারকারীর মধ্যে ৭৭ শতাংশ মহিলা জানিয়েছেন, দাম্পত্য জীবন নিরস হয়ে যাওয়াই তাদের পরকীয়ায় জড়িয়ে পড়ার অন্যতম কারণ। বিবাহিত জীবনের বাইরে একজন সঙ্গী খুঁজে পাওয়ার মধ্যে তারা আলাদা উত্তেজনা অনুভব করছেন বলেও দাবি করেছেন।

সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ