বুধবার-১৭ই জুলাই, ২০১৯ ইং-২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:২৪
চিরিরবন্দরে এইচএসসি পরীক্ষায় ফেল করায় শিক্ষার্থীর আত্মহত্যা রাণীরবন্দর তাঁত বোর্ডের পিয়নের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ডোমারে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন। মুক্তিযোদ্ধা ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের জন্য সরকার সার্বিক সহায়তা অব্যাহত রেখেছে – আ,ক,ম মোজাম্মেল হক—এমপি শৈলকুপায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে সংবাদ সম্মেলন সৈয়দপুরে মৎস অফিসের সংবাদ সম্মেলন সৈয়দপুরে ছয় কলেজ থেকে জিপিএ ৫ পেয়েছে ৪৩২ জন

পৌরসভার মেয়র পদে উপনির্বাচনে ভোটগ্রহণ চলছে কালীগঞ্জে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: শান্তিপূর্ণ পরিবেশে ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার মেয়র পদে উপনির্বাচনের ভোটগ্রহণ চলছে। সকাল ৮টা থেকে শুরু হয়ে বিরতিহীনভাবে চলবে বিকাল ৪টা পর্যন্ত। বৈরী আবহাওয়া উপেক্ষা করে ভোটাররা লাইনে দাঁড়িয়ে ভোট দিচ্ছেন।

পৌরসভার ১৯টি কেন্দ্রে ৩৮ হাজার ৫৮৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। নির্বাচনে ৯ জন মেজিস্ট্রেটের নিয়ন্ত্রণে পুলিশ, র‌্যাব ও আনসার সদস্যরা দ্বায়িত্ব পালন করছেন। নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী আশরাফুল আলম আশরাফ নৌকা প্রতীক এবং কেন্দ্রীয় যুবলীগের সদস্য ও সাবেক মেয়র মোস্তাফিজুর রহমান বিজু মোবাইল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

গেল বছরের ২২ সেপ্টেম্বর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ মকছেদ আলী বিশ্বাস হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যাওয়ার মেয়র পদটি শূন্য হয়।

সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ