মঙ্গলবার-২৩শে জুলাই, ২০১৯ ইং-৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৪:২০
ছেলে ধরা আতংক গুজব থেকে সচেতনতা বাড়াতে শহর জুড়ে পুলিশের মাইকিং।। লালপুরে ওয়ালিয়া তরুণ সমাজের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বড়পুকুরিয়া কয়লাখনির দুর্নীতির দায়ে দুদুকের চার্জশিট দাখিল ॥ ডোমারে আরসিসি রাস্তা নির্মানের দাবীতে মানববন্ধন। কলাপাড়ায় পুকুরে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু।। গোবিন্দগঞ্জে বাঁধ ভেঙ্গে নতুন নতুন এলাকা প্লাবিত শৈলকুপায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার!

পিরোজপুরে সরকারের উন্নয়ন তুলে ধরে নৌকার পক্ষে গণসংযোগ

 

পিরোজপুর প্রতিনিধি
বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন ও সাফল্য কর্মকান্ড তুলে ধরে সাধারণ মানুষের কাছে নৌকা মার্কার পক্ষে গণসংযোগ করেছে আসন্ন সংসদ নির্বাচনে পিরোজপুর-১ আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌর মেয়র মো: হাবিবুর রহমান মালেক। রোববার সকালে তিনি নাজিরপুর উপজেলার শ্রীরামকাঠী বাজার এলাকায় সাধারণ মানুষের মাঝে সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ড ও সরকারের বিভিন্ন সাফল্য সম্বলিত লিফলেট বিতরণ করেন ।
এ সময় মেয়র মো: হাবিবুর রহমান মালেক বলেন, আওয়ামীলীগ সরকারের বিগত দশ বছর বাংলাদেশের জন্য সোনালী দশক। এ সময় দেশের যা উন্নয়ন হয়েছে তা বিশ্বের উন্নত দেশ সমূহকেও তাক লাগিয়ে দিয়েছে। এছাড়া বর্তমানে দেশ অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে আর এই অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে আগামীতেও নৌকার মার্কা তথা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের কোন বিকল্প নেই।
এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শাহজাহান খান তালুকদার, সদর উপজেলা আ.লীগের সভাপতি মতিউর রহমান সরদার, জেলা আ.লীগের তথ্য ও গবেষণা সম্পাদক রেজাউল করিম সিকদার মন্টু, জেলা আ.লীগের সদস্য তৌহিদুল ইসলাম হিরু, নাজিরপুর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, নাজিরপুর উপজেলা যুবলীগের সভাপতি এম খোকন কাজী, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সানাউল্লাহ সানা ও সুমন সিকদার সহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ