রবিবার-২১শে জুলাই, ২০১৯ ইং-৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:৫৪
পঞ্চগড়ে মাদক বিরোধী শোভাযাত্রা পাঁচবিবিতে চাচাতো ভাইয়ের লাঠির আঘাতে ভাইয়ের মৃত্যু পঞ্চগড়ে ১০ দিনব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন পর্যায়ক্রমে সব অবৈধ দখলদার উচ্ছেদ করা হবে -হবিগঞ্জে পানি সম্পদ প্রতিমন্ত্রী জলঢকায় ফলদ বৃক্ষমেলার সমাপ্ত ও বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরন ডোমারের সন্তান বন্ধন জেনেটিকস্ লিঃ এর পরিচালক আনোয়ারের সাথে থাইল্যান্ড কোম্পানী সমঝোতা ও বানিজ্য চুক্তি স্বাক্ষর। মোকামতলায় পুলিশের বিশেষ অভিযানে বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার, আটক ৩

পিপিএম পদকে ভূষিত হলেন হবিগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা

আজিজুল ইসলাম সজীব,হবিগঞ্জ প্রতিনিধি

সততার সহিত দৃষ্টান্তমূলক পুলিশ প্রশাসন এর কার্যক্রম পরিচালনা–অসীম সৎ সাহসিকতার মধ্যে হবিগঞ্জ জেলাবাসীর বিশ্বস্ততা অর্জন

করতে পারায় এবং পুলিশ যে জনগণের বন্ধু এর উদাহরণ স্বরূপ বিশেষ ভূমিকা রাখার স্বীকৃতি স্বরূপ পিপিএম পদকে ভূষিত হলেন হবিগঞ্জের সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা।
মঙ্গলবার দুপুরে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এ ঘোষণা দেয়া হয়।
উল্লেখ, হবিগঞ্জে পুলিশ সুপার হিসেবে মোহাম্মদ উল্ল্যা যোগদান করার পর থেকেই হবিগঞ্জের আইনশৃঙ্খলার চিত্র সর্বক্ষেত্রে আসামান্য দক্ষতার সাথে কাজ করে যাচ্ছেন। বিশেষ করে হবিগঞ্জের গ্রাম্য দাঙ্গা-হাঙ্গামা বন্ধ করতে পুলিশ সুপার জেলার গ্রামাঞ্চলে নিজ উদ্যোগ গ্রহণ গিয়ে সভা সমাবেশ চালিয়ে যাচ্ছেন।
এছাড়াও এবার কনকনে শীতে জেলার প্রতিটি উপজেলা, ইউনিয়নের অসহায় ও হতদরিদ্র মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে জেলার সাধারণ মানুষের কাছে প্রসংশা কুড়িয়েছেন পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা।
প্রজ্ঞাপন অনুযায়ী ৪০ জন বিপিএম, ৬২ জন পিপিএম, ১০৪ জন বিপিএম-সেবা, ১৪৩ জন পুলিশ কর্মকর্তা পিপিএম-সেবা পদক দেওয়া হয়েছে। তিনি ইতিপুর্বে পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা বিপিএম-সেবা পদকে ভূষিত হয়েছিলেন।
আগামী ০৪ ফেব্রুয়ারী মাননীয় প্রধানমন্ত্রী  পুলিশ সপ্তাহ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে এই পদক প্রদান করবেন।
আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ