শনিবার-২৫শে মে, ২০১৯ ইং-১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ২:৪৯
কলেজে ভর্তির আবেদন এখনও করেননি আড়াই লাখ শিক্ষার্থী ডোমারে আওয়ামীলীগের ইফতার মাহফিল জলঢাকায় সড়কে ধান ও খড় শুকানোর ধুমপরেছে- চলাচলে জনগনের দূর্ভোগ বিপুল জয়ে মোদিকে বিএনপির অভিনন্দন বিপুল জয়ে মোদিকে বিশ্বনেতাদের অভিনন্দন ২৫ জেলায় চলছে প্রথম ধাপের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে

পিপিএম পদকে ভূষিত হলেন হবিগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা

আজিজুল ইসলাম সজীব,হবিগঞ্জ প্রতিনিধি

সততার সহিত দৃষ্টান্তমূলক পুলিশ প্রশাসন এর কার্যক্রম পরিচালনা–অসীম সৎ সাহসিকতার মধ্যে হবিগঞ্জ জেলাবাসীর বিশ্বস্ততা অর্জন

করতে পারায় এবং পুলিশ যে জনগণের বন্ধু এর উদাহরণ স্বরূপ বিশেষ ভূমিকা রাখার স্বীকৃতি স্বরূপ পিপিএম পদকে ভূষিত হলেন হবিগঞ্জের সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা।
মঙ্গলবার দুপুরে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এ ঘোষণা দেয়া হয়।
উল্লেখ, হবিগঞ্জে পুলিশ সুপার হিসেবে মোহাম্মদ উল্ল্যা যোগদান করার পর থেকেই হবিগঞ্জের আইনশৃঙ্খলার চিত্র সর্বক্ষেত্রে আসামান্য দক্ষতার সাথে কাজ করে যাচ্ছেন। বিশেষ করে হবিগঞ্জের গ্রাম্য দাঙ্গা-হাঙ্গামা বন্ধ করতে পুলিশ সুপার জেলার গ্রামাঞ্চলে নিজ উদ্যোগ গ্রহণ গিয়ে সভা সমাবেশ চালিয়ে যাচ্ছেন।
এছাড়াও এবার কনকনে শীতে জেলার প্রতিটি উপজেলা, ইউনিয়নের অসহায় ও হতদরিদ্র মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে জেলার সাধারণ মানুষের কাছে প্রসংশা কুড়িয়েছেন পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা।
প্রজ্ঞাপন অনুযায়ী ৪০ জন বিপিএম, ৬২ জন পিপিএম, ১০৪ জন বিপিএম-সেবা, ১৪৩ জন পুলিশ কর্মকর্তা পিপিএম-সেবা পদক দেওয়া হয়েছে। তিনি ইতিপুর্বে পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা বিপিএম-সেবা পদকে ভূষিত হয়েছিলেন।
আগামী ০৪ ফেব্রুয়ারী মাননীয় প্রধানমন্ত্রী  পুলিশ সপ্তাহ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে এই পদক প্রদান করবেন।
আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ