শুক্রবার-১৯শে জুলাই, ২০১৯ ইং-৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৫৪
দুর্নীতিকে অন্যভাবে দেখার উপায় নেই : ওবায়দুল কাদের গোবিন্দগঞ্জে পানিতে পড়ে শিশুর মৃত্যু ডেঙ্গু নিয়ন্ত্রণে নিজেদের আগে সচেতন হতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রী আত্রাইয়ে বেরি বাঁধ ভেঙে ৩ গ্রাম প্লাবিত : পানিবন্দি ১৫ হাজার লোক শিবগঞ্জে করতোয়া নদীতে গ্রাম বাংলার ঐতিহ্য নৌকা বাইচ এর ফাইনাল অনুষ্ঠিত জামালপুরে বন্যা পরিস্থিতির অবনতি পরমাণু সমঝোতা রক্ষার পথ খোলা আছে: ম্যাক্রনকে রুহানি

পাহাড়ে টানা বর্ষণে পাহাড় ধসের শস্কায় জেলায় মাইকিং

বান্দরবান প্রতিনিধি:
বান্দরবানের টানা তিন দিনের প্রবল বর্ষণ চলছে, উজানে ভারি বৃষ্টির কারণে জেলা বান্দরবানের ৭ টি উপজেলার বিভিন্ন এলাকার নি¤œাঞ্চল প্লাবিত হয়ে পড়েছে।
পাহাড়ি ঢলের কারনে সাঙ্গু ও মাতামুহুরী নদী গতকাল রবিবার থেকে বিপতসীমার দিয়ে পানি প্রবাহিত হয়ে পড়েছে। রবিবার সন্ধ্যায় থেকে স্থানীয় প্রশাসনের পক্ষে শহরে মাইকিং করা শর্তকর্তা করে নির্দেশ দিয়েছেন পাহাড়ী এলাকায় বসবাসকারীদের কাছাকাছি নিরাপদ স্থানে সরে যেতে বলা হয়।
সোমবার(৮ জুলাই) সকালে চিম্বুক সড়কে পাহাড় ধসে পড়ে এই রাস্তায় যান চলাচল বন্ধ হয়ে পড়েছে। রুমা ও থানছি সড়কে যান চলাচল বন্ধ ফলে স্থানীয়দের মাঝে দুভোর্গ মধ্যে পড়েছে। সকাল থেকে সেনাবাহিনীর দল রাস্তায় সংস্কার কাজ চলছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে। পৌর মেয়র মো: ইসলাম বেবী স্থানীয় সাংবাদিকদের কে জানায় ঝুকিপূণ পাহাড় এলাকায় থেকে বসবাসরত স্থানীয়দের নিরাপদ স্থানে সড়ে যেতে বলা হয়েছে এবং তারা এই এলাকার থেকে সরে যাচ্ছে।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ