মঙ্গলবার-২৩শে জুলাই, ২০১৯ ইং-৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:২১
ছেলে ধরা আতংক গুজব থেকে সচেতনতা বাড়াতে শহর জুড়ে পুলিশের মাইকিং।। লালপুরে ওয়ালিয়া তরুণ সমাজের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বড়পুকুরিয়া কয়লাখনির দুর্নীতির দায়ে দুদুকের চার্জশিট দাখিল ॥ ডোমারে আরসিসি রাস্তা নির্মানের দাবীতে মানববন্ধন। কলাপাড়ায় পুকুরে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু।। গোবিন্দগঞ্জে বাঁধ ভেঙ্গে নতুন নতুন এলাকা প্লাবিত শৈলকুপায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার!

পার্বতীপুর পৌরসভা কর্মকর্তা-কর্মচারী এ্যাসোসিয়েশনের কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি

সোহেল সানী।
দেশব্যাপি পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের রাষ্ট্রীয় কোষাগার থেকে পেনশনসহ বেতন-ভাতা দেওয়ার দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে পার্বতীপুর পৌর কর্মচারী এ্যাসোসিয়েশন আজ সোমবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি পালিত করেছে।
কর্মবিরতি ও অবস্থান কর্মসূচিতে অংশ নেয় পার্বতীপুর পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা। সভায় পার্বতীপুর পৌর কর্মচারী এ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক মোঃ মশিউর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, প্রকৗশলী মিনারুল ইসলাম খান, কোষাধ্য সুলতানা রাজিয়া, দেলোয়ার হোসেন প্রমুখ। সভায় বক্তারা বলেন, আমরা দীর্ঘদিন ধরে আমাদের ন্যায্য দাবি আদায়ের ল্েয আন্দোলন সংগ্রাম করে আসছি। সব দাবি পূরণ না হওয়া পর্যন্ত তাদের আন্দোলন সংগ্রাম চলবে বলে ঘোষনা দেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ