বুধবার-২৬শে জুন, ২০১৯ ইং-১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ২:১৬
পাইলট অভিনন্দনের গোঁফকে ‘জাতীয় গোঁফ’ ঘোষণার দাবি পার্লামেন্টে! অর্থনৈতিক-রাজনৈতিক স্থিতিশীলতার জন্য বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় পার্বতীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি’র মৌলিক ও মানবাধিকার বিষয়ে দিনব্যাপি কর্মশালা জলঢাকায় ফারাজ হোসেন এর স্মরণে ডিসিআই ও আরএসসির দিনব্যাপি ফ্রি চক্ষু চিকিৎসা “ বান্দরবানের জেএসএস কর্মীকে গুলি করে হত্যা ডিজিটাল হাজিরা অনিশ্চিত মহেশপুরের ১৫২ শিক্ষাপ্রতিষ্ঠানে ঢাকায় নিয়োগ দেবে সিভিসি ফাইন্যান্স

পার্বতীপুরে ২০ টি গ্রেফতারী পরোয়ানার পলাতক আসামী গ্রেফতার

এম এ আলম বাবলু : দিনাজপুরের পার্বতীপুরে ২০ টি গ্রেফতারী পরোয়ানার পলাতক আসামী মোঃ আনিসুর রহমান (৪০) কে গ্রেফতার করেছে পার্বতীপুর মডেল থানা পুলিশ। আজ সোমবার সকালে পার্বতীপুর উপজেলার মধ্যপাড়া বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।
পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোখলেছুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে আত্মগোপন করে থাকা ২০ টি গ্রেফতারী পরোয়ানার পলাতক আসামী মোঃ আনিসুর রহমান (৪০) কে আজ সোমবার সকালে পার্বতীপুর উপজেলার মধ্যপাড়া বাজার থেকে গ্রেফতার করা হয়েছে। সে পার্বতীপুর উপজেলার পাঁচপুকুরিয়া গ্রামের মোঃ সাদেক আলীর পুত্র। তার বিরুদ্ধে ফরেষ্ট বিভাগের গাছ চুরি মামলার ২০টি গ্রেফতারী পরোয়ানা ছিল।
এদিকে গতকাল রবিবার বিকেলে পার্বতীপুর শহরের নতুন বাজার এলাকা থেকে ৫টি গ্রেফতারী পরোয়ানার পলাতক আসামী মোঃ রেজাউল করিম (৫০) কে গ্রেফতার করেছে পার্বতীপুর মডেল থানা পুলিশ। পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোখলেছুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার বিকালে পার্বতীপুর শহরের নতুন বাজার এলাকা ৫টি গ্রেফতারী পরোয়ানার পলাতক আসামী মোঃ রেজাউল করিম (৫০) কে গ্রেফতার করেছে পার্বতীপুর মডেল থানা পুলিশ। সে পার্বতীপুর শহরের পুরতান বাজার এলাকার মৃত মজিবর রহমানের পুত্র। তার বিরুদ্ধে মামলা নং- ১৩৭/১৭,৮/২০১৪, (অর্থ ঋণ জারী), জিআর নং- ৯৩/১৭ (পার্বতীপুর রেলওয়ে থানা), জিআর নং- ১০৬/১৭ (পার্বতীপুর রেলওয়ে থানা) সহ মোট ৫টি মামলায় গ্রেফতারী পরোয়ানা ছিল।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ