শুক্রবার-২১শে জুন, ২০১৯ ইং-৭ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১:১৪
ছাতকের গোবিন্দগঞ্জবাসীর সংহতি মানববন্ধন নাবিক কর্মীরহাত হাসপাতালের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা শিবির অনুষ্ঠিত মির্জাপুরে ৫৮টি কয়লা তৈরির কারখানা গুড়িয়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত সরকারি কর্মকর্তারা জনগনের সঠিক সেবা না দিলে আইনগত ব্যবস্থা ……… দুদক মহা-পরিচালক ডোমারে মসজিদের ইমাম স্ত্রী সন্তান রেখে অষ্টম শ্রেনীর ছাত্রীকে নিয়ে উধাও, থানায় মামলা। সৈয়দপুরে চার পরিবারকে মেয়রের অনুদান প্রদান পার্বতীপুরে বাল্যবিবাহ বিষয়ক গণশুনানি অনুষ্ঠিত

পার্বতীপুরে ১৯০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

এম এ আলম বাবলু : দিনাজপুরের পার্বতীপুরে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে ১৯০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে রেলওয়ে থানা পুলিশ। বুধবার রাত ১১.২০ মিনিটে পার্বতীপুর রেলওয়ে জংশনের ১ নম্বর প্লাটফর্মের ২য় শ্রেণীর ওয়েটিং রুম থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। আজ বৃহস্পতিবার সকালে গ্রেফতারকৃতদের দিনাজপুর আদালতে প্রেরণ করা হয়েছে।
পার্বতীপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম আরিফুর রহমান জানান, মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে পার্বতীপুর রেলওয়ে জংশনের ১ নম্বর প্লাটফর্মের ২য় শ্রেণীর ওয়েটিং রুম থেকে একটি ট্রলি ব্যাগ ও একটি স্কুল ব্যাগে রাখা আমদানি নিষিদ্ধ ১৯০ বোতল ভারতীয় ফেন্সিডিল সহ মোঃ বাবু (২৫) পিতা- মোঃ আনারুল হক, সাং- ছোট কালাইঘাটি ও মোঃ আবু সাঈদ (২৪) পিতা- মৃত আব্দুল মজিদ, সাং- মন্ডল পাড়া, উভয়ের উপজেলা পার্বতীপুর, জেলা দিনাজপুরকে হাতে নাতে গ্রেফতার করা হয়। এরা দু’জন মাদক ব্যবসায়ী। ট্রলি ব্যাগ ও স্কুল ব্যাগে মাদক নিয়ে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে ঢাকাগামী আন্তঃনগর নীলসাগর এক্সপ্রেস ট্রেনের জন্য ষ্টেশনের ওয়েটিং রুমে অপেক্ষা করছিল। এ ব্যাপারে পার্বতীপুর রেলওয়ে থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে (মামলা নং-৮, তারিখঃ ২৩/০৫/২০১৯)।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ