বুধবার-২২শে মে, ২০১৯ ইং-৮ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ২:৫৫
ফুলবাড়ীতে ব্রি ধান ৫০ উৎপাদনে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত॥ চিরিরবন্দরে উন্মুক্ত লটারির মাধ্যমে ধান সংগ্রহে কৃষকের নাম বাছাই জলঢাকায় বজ্রপাতে একজনের মৃত্যু ইসলামী ব্যাংক সৈয়দপুর শাখায় শিক্ষা উপকরণ বিতরণ সৈয়দপুর পৌরসভার বৃত্তি পরীক্ষার সনদপত্র ও চেক বিতরণ অনুষ্ঠিত ফুলছড়িতে  ৫ প্রতিষ্ঠানের ৭ হাজার টাকা জরিমানা  গোবিন্দগঞ্জে গ্রীল কাটার যন্ত্রপাতি ও ইয়াবাসহ ২ জন আটক

পার্বতীপুরে স্কুল ফিডিং কার্যক্রম পরির্শনে মন্ত্রী পরিষদ বিভাগের অতিরিক্ত সচিব

সোহেল সানী।
মন্ত্রী পরিষদ বিভাগের অতিরিক্ত সচিব একে মহিউদ্দিন আহমদ আজ বৃহস্পতিবার দুপুরে পার্বতীপুর শহরের স্টার মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় পরির্শন করেন। এসময় তার সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন বিশ^ খাদ্য কর্মসূচি (ডব্লিউএফপি) ঢাকা কার্যালয়ের প্রধান মাঠ কর্মকর্তা হাফিজা খান, পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রেহানুল হক, বিশ^ খাদ্য কর্মসূচি’র রংপুর বিভাগীয় কার্যালয় প্রধান বীথিকা বিশ^াস, প্রকল্প বাস্তবায়নকারী সংস্থা ইএসডিও’র দিনাজপুর জেলা প্রকল্প সম্মনয়কারী সামছুল আলম, জেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার সমেশ চন্দ্র মজুমদার, পার্বতীপুর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোস্তাফিজুর রহমান ও স্টার মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি মজিদুল ইসলাম প্রামানিক প্রমুখ।
পার্বতীপুর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বলেন, মন্ত্রী পরিষদ বিভাগের অতিরিক্ত সচিব বিশ^ খাদ্য কর্মসূচি (ডাব্লউএফপি)’র সহায়তাপুষ্টু স্কুল ফিডিং কার্যক্রম সরেজমিন পরির্শন করতে তিনি এ সফরে আসেন। এসময় তিনি স্টার মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সদস্য, অভিভাবক, শিক্ষার্থী ও শিক্ষা বিভাগের কর্মকর্তাদের সাথে স্কুল ফিডিং কর্মসূচির বিভিন্ন দিক নিয়ে মতবিনিময় করেন। এছাড়াও তিনি স্কুলে স্থাপিত মুক্তিযুদ্ধ কর্ণার ও সততা স্টোর পরিদর্শন করেন।

আপনার মতামত লিখুন

ঢাকা,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ