বৃহস্পতিবার-১৮ই জুলাই, ২০১৯ ইং-৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:০৭
বহু অপকর্মের হুতা পারভেজ বিপুল পরিমাণ ইয়াবাসহ অবশেষে পুলিশ হাতে আটক  ৫৫ দিনেই মাধ্যমিকের ফল প্রকাশ করায় ধন্যবাদ জানালেন প্রধানমন্ত্রী বন্যায় রাজধানীর সঙ্গে ৪ জেলার রেলযোগাযোগ বন্ধ কর্মকর্তাদের অসন্তোষে বড়পুকুরিয়া খনির এমডিকে অপসারণ পার্বতীপুরে সাংবাদিকের মেয়ে জিপিএ-৫ পেয়েছে চিরিরবন্দরে এইচএসসি পরীক্ষায় ফেল করায় শিক্ষার্থীর আত্মহত্যা রাণীরবন্দর তাঁত বোর্ডের পিয়নের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

পার্বতীপুরে যাত্রীবাহী ট্রেনে অগ্নিকান্ড

পার্বতীপুর(দিনাজপুর) প্রতিনিধি:পার্বতীপুর রেলওয়ে জংশনে অবস্থানরত যাত্রীবাহী ট্রেনে অগ্নিকান্ড সংঘটিত হয়েছে। শনিবার ভোররাতে জংশনের ৪ নম্বর প্লাটফরমের  ৬ নম্বর লাইনে অবস্থানরত বুড়িমারীগামী যাত্রীবাহী ট্রেনে এ অগ্নিকান্ড সংঘটিত হয়। ঘটনা তদন্তে রেলওয়ের বিভাগীয় কর্মকর্তাদের নিয়ে তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত টিম গঠিত হয়েছে। রেলওয়ে পুলিশ ঘটনার সাথে জড়িত সন্দেহে বাবু নামের এক যুবককে গ্রেফতার করেছে।
জানা গেছে, শনিবার ভোর রাতে পার্বতীপুর-বুড়িমারীগামী ৬৩ আপ ৬৪ ডাউন যাত্রীবাহী ট্রেনটি পার্বতীপুর রেলওয়ে জংশনের ৪ নম্বর প্লাটফরমের ৬ নম্বর লাইনে রাখা হয়। ট্রেনের ২১৬৬ নম্বর বগীতে আগুন দেখতে পেয়ে ষ্টেশনের পান দোকানদাররা দৌড়া-দৌড়ি করে লোকজন সমবেত করে এবং পানি দিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। অগ্নিকান্ডে বগির ছিট পুড়ে যায়। এ ঘটনা তদন্তে রেলওয়ে কর্তৃপক্ষ লালমনিরহাট রেলওয়ে বিভাগের ডিটিএস আব্দুল্লাহ আল মামুনকে প্রধান করে রেলওয়ে নিরাপত্তা বাহীনির কমানডেন্ট রেজওয়ান-উর-রহমান ও সহকারী যান্ত্রীক প্রকৌশলী (আইসি/ক্যারেজ) রেজাউল হককে সদস্য করে একটি তদন্ত টিম গঠন করেছে। আগামী ৩ কর্ম দিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য বলা হয়েছে বলে কমিটির প্রধান ডিটিএস আব্দুল্লাহ আল মামুন জানিয়েছেন।
ঘটনার সাথে জড়িত সন্দেহে শহরের গুলশান নগর এলাকার শামসুল হকের পুত্র বাবু(২৫)কে গ্রেফতার করা হয়েছে বলে পার্বতীপুর রেলওয়ে থানার ওসি গোলাম মোস্তফা জানিয়েছেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ