বুধবার-২৬শে জুন, ২০১৯ ইং-১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ২:৩৫
পাইলট অভিনন্দনের গোঁফকে ‘জাতীয় গোঁফ’ ঘোষণার দাবি পার্লামেন্টে! অর্থনৈতিক-রাজনৈতিক স্থিতিশীলতার জন্য বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় পার্বতীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি’র মৌলিক ও মানবাধিকার বিষয়ে দিনব্যাপি কর্মশালা জলঢাকায় ফারাজ হোসেন এর স্মরণে ডিসিআই ও আরএসসির দিনব্যাপি ফ্রি চক্ষু চিকিৎসা “ বান্দরবানের জেএসএস কর্মীকে গুলি করে হত্যা ডিজিটাল হাজিরা অনিশ্চিত মহেশপুরের ১৫২ শিক্ষাপ্রতিষ্ঠানে ঢাকায় নিয়োগ দেবে সিভিসি ফাইন্যান্স

পার্বতীপুরে যাত্রীদের নিরাপত্তা নিশ্চিতে রেলওয়ে পুলিশের তৎপরতা বৃদ্ধি

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: পবিত্র ঈদুল আযহায় নারীর টানে পরিবারের পরিজনের সাথে ঈদ পালনের জন্য ট্রেন যোগে ঘরমুখো যাত্রীদের নিরাপদে ভ্রমনের নিশ্চয়তা প্রদানে রেলওয়ে পুলিশের তৎপরতা বৃদ্ধি করা হয়েছে।

পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ ঈদকে সামনে রেখে যাত্রী নিরাপত্তায় পুলিশি নজরদারী বৃদ্ধি সহ রেলওয়ে ষ্টেশনে আইন শৃঙ্খলা বিষয়ক তথ্যকেন্দ্র স্থাপন সহ গন সচেতনতা মূলক লিফলেট বিতরণ করছে।

পার্বতীপুর রেলওয়ে থানা এলাকার বিভিন্ন ষ্টেশনে অতিরিক্ত পুলিশ মোতায়ন সহ ট্রেনগুলোতে বিশেষ নজরদারী করা হচ্ছে।

পার্বতীপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম আরিফুর রহমান জানান, ঈদে ঘরমুখো যাত্রীদের নিরাপদে যাতায়াতের জন্য পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ এর পক্ষ থেকে সার্বিক নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হচ্ছে।

রেলওয়ে টিকেট কাউন্টার ও ট্রেন সহ বিভিন্ন রেলওয়ে ষ্টেশনে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। সর্বোপরি যে কোন পরিস্থিতি রেলওয়ে পুলিশ তৎপর রয়েছে বলে তিনি জানান।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ