বৃহস্পতিবার-২৩শে মে, ২০১৯ ইং-৯ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:২৪
ঈদযাত্রায় ট্রেনের দ্বিতীয় দিনের টিকিট বিক্রি চলছে চালে চাপা ধান! কুষ্টিয়ায় মায়ের কবরের পাশে চিরশায়িত হবেন খালিদ হোসেন সম্পর্ক নিয়ে শঙ্কা নেই, ভারতের নতুন সরকারের নীতির দিকে দৃষ্টি ঢাকার ব্যবসায়ীদের সঙ্গে পরামর্শ করে বাজেট তৈরি করুন বিধ্বংসী জয়ে ফের ক্ষমতার পথে হিন্দুত্ববাদী বিজেপি পশ্চিমবঙ্গে তৃণমূল ও বিজেপির হাড্ডাহাড্ডি লড়াই

পার্বতীপুরে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

এম এ আলম বাবলু :
দিনাজপুরের পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ আমদানী নিষিদ্ধ ৩০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ মোঃ আরিফুল ইসলাম (২১) নামের এক মাদক ব্যবসায়ীকে হাতে নাতে গ্রেফতার করেছে। আজ বুধবার ভোর রাতে রেলওয়ে ষ্টেশনে অবস্থানরত অবস্থায় একটি স্কুল ব্যাগে রাখা ফেন্সিডিলসহ তাকে গ্রেফতার করা হয়।
পার্বতীপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম আরিফুর রহমান জানান, মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে গোপন সংবাদের ভিত্তিতে রেলওয়ে ষ্টেশন এলাকা থেকে ৩০ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী মোঃ আরিফুল ইসলামকে হাতে নাতে গ্রেফতার করা হয়েছে। সে জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার কোরিয়া (রজব আলী পাড়া) গ্রামের মোঃ আলতাব হোসেনের পুত্র। একটি স্কুল ব্যাগে ফেন্সিডিল নিয়ে সে ঢাকা গামী ট্রেনের জন্য ষ্টেশনে অপেক্ষা করচ্ছিল। এ ব্যাপারে পার্বতীপুর রেলওয়ে থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ