বৃহস্পতিবার-১৮ই জুলাই, ২০১৯ ইং-৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:২৯
বহু অপকর্মের হুতা পারভেজ বিপুল পরিমাণ ইয়াবাসহ অবশেষে পুলিশ হাতে আটক  ৫৫ দিনেই মাধ্যমিকের ফল প্রকাশ করায় ধন্যবাদ জানালেন প্রধানমন্ত্রী বন্যায় রাজধানীর সঙ্গে ৪ জেলার রেলযোগাযোগ বন্ধ কর্মকর্তাদের অসন্তোষে বড়পুকুরিয়া খনির এমডিকে অপসারণ পার্বতীপুরে সাংবাদিকের মেয়ে জিপিএ-৫ পেয়েছে চিরিরবন্দরে এইচএসসি পরীক্ষায় ফেল করায় শিক্ষার্থীর আত্মহত্যা রাণীরবন্দর তাঁত বোর্ডের পিয়নের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

পার্বতীপুরে নানা আয়োজনে জন্মাষ্টমী পালিত

সোহেল সানী : দিনাজপুরের পার্বতীপুরে বর্নাঢ্য শোভাযাত্রাসহ নানা আয়োজনের মধ্য দিয়ে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী পালিত হয়েছে। উপজেলার মোমিনপুর যশাই হাট কাউহাটোলা আদিবাসী রামকৃষ্ণ শ্রী শ্রী সেবাশ্রম মন্দির প্রাঙ্গনে জন্মষ্টমী উৎসব উদযাপন কমিটি এ শোভাযাত্রার আয়োজন করে। আজ রবিবার বিকেল সাড়ে ৫টায় কাউহাটোলা রামকৃষ্ণ শ্রী শ্রী সেবাশ্রম মন্দির প্রাঙ্গন থেকে এক বিশাল শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি বিভিন্ন এলাকা প্রদণি শেষে পুনরায় একই স্থানে এসে শেষ হয়। জন্মষ্টমী উৎসব উদযাপন কমিটির সভাপতি ডাঃ রাম চন্দ্র রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রেহানুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পার্বতীপুর ইয়ংস্টার কাবের সভাপতি আমজাদ হোসেন, বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ পার্বতীপুর শাখার সভাপতি নীলকান্ত মহন্ত,সহসভাপতি ও পৌর কাউন্সিলর কৈলাস প্রসাদ সোনার এবং সাধারন সম্পাদক দীপেশ চন্দ্র রায়।
পরে দেশ ও জাতির মঙ্গল কামনা করে ভগবান শ্রীকৃরে পূজা অনুষ্ঠিত হয়। পূজা শেষে ভক্তদের মাঝে প্রসাদ বিতরণ, দিন ও রাতব্যাপি আদিবাসী সাংস্কৃতিক অনুষ্ঠান ও ধর্মীয় ভক্তিমূলক সংগীত পরিবেশিত হয়। এছাড়াও উপজেলা বিভিন্ন স্থানে শ্রী কৃষ্ণের জন্মষ্টমী পালিত হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ