বুধবার-১৯শে জুন, ২০১৯ ইং-৫ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:৩৮
সার্কাসের হাতি দিয়ে চাঁদাবাজি, হাতি-মাহুত আটক, জরিমানা বাজেট বইতে উঠে এসেছে মনিকার এখন নিজের থাকার একটা আশ্রয় হয়েছে এটাই শান্তি গাইবান্ধার সুন্দরগঞ্জে চলছে ভোট আর দুই মামলায় জামিন হলেই খালেদা জিয়া মুক্তি পাবেন : মওদুদ মাশরাফিদের ফের অভিনন্দন প্রধানমন্ত্রীর, সাকিব-লিটনের প্রশংসা সোনার দাম কমছে নওগাঁয় ৯৩৩ কোটি টাকার আম উৎপাদন

পার্বতীপুরে দুঃস্থদের মাঝে সেমাই-চিনি বিতরণ

সোহেল সানী। দিনাজপুরের পার্বতীপুর উপজেলার পলীতে আজ মঙ্গলবার বেলা ১১টায় শতাধিক দুস্থ পরিবারের মাঝে সেমাই-চিনি-দুধ বিতরন করা হয়েছে।
উপজেলার বেলাইচন্ডি ইউনিয়নের আনন্দ বাজারে কৈপুল্কি মডার্ণ সংঘ নামের একটি সংগঠন এসব সুবিধা বঞ্চিত পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করে। এসময় কৈপুল্কি বেসরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক শহিদুল হক ও সংগঠনের সাধারন সম্পাদক আসাদুর জামান নুর উপস্থিত ছিলেন। গ্রামবাসী তাদের এ উদ্যোগকে স্বাগত জানান।
সংগঠনের সভাপতি রুবেল সরকার বলেন, এলাকার মানুষদের সচেতন ও বিভিন্নভাবে সংগঠিত করে দুঃস্থদের পাশে দাড়ানোর জন্যই এ সংগঠনটি গড়ে তোলা হয়েছে। ইতিমধ্যে বাল্যবিয়ে বন্ধ, যৌতুক বিরোধি, মাদক ও সামাজিক কর্মকান্ডের সাথে অঙ্গাঅঙ্গিভাবে জড়িত থেকে কাজ করে যাচ্ছে সংগঠনটি। সমাজের অবহেলিত মানুষের একাংশের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করতে পেরে সংগঠনের কর্মীরা আনন্দিত বলে তিনি উল্লেখ করেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ