বৃহস্পতিবার-১৮ই জুলাই, ২০১৯ ইং-৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৫০
বহু অপকর্মের হুতা পারভেজ বিপুল পরিমাণ ইয়াবাসহ অবশেষে পুলিশ হাতে আটক  ৫৫ দিনেই মাধ্যমিকের ফল প্রকাশ করায় ধন্যবাদ জানালেন প্রধানমন্ত্রী বন্যায় রাজধানীর সঙ্গে ৪ জেলার রেলযোগাযোগ বন্ধ কর্মকর্তাদের অসন্তোষে বড়পুকুরিয়া খনির এমডিকে অপসারণ পার্বতীপুরে সাংবাদিকের মেয়ে জিপিএ-৫ পেয়েছে চিরিরবন্দরে এইচএসসি পরীক্ষায় ফেল করায় শিক্ষার্থীর আত্মহত্যা রাণীরবন্দর তাঁত বোর্ডের পিয়নের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

পার্বতীপুরে গাজাঁ ব্যবসায়ী গ্রেফতার

সোহেল সানী, পার্বতীপুর
দিনাজপুরের পার্বতীপুরে সুফিয়া বেগম (৫৫) নামে এক গাজাঁ ব্যবসায়ীকে পুলিশ গ্রেফতার করেছে। ধৃত সুফিয়া পার্বতীপুর উপজেলার চন্ডিপুর ইউনিয়নের বড়চন্ডিপুর গ্রামের মনসুর আলীর স্ত্রী। আজ মঙ্গলবার (২১ ফেব্রুয়ারী) আদালতের মাধ্যমে দিনাজপুর জেলহাজতে পাঠানো হয়েছে। এঘটনায় মঙ্গলবার পার্বতীপুর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০ (সংশোধনী/০৪) এর ১৯ (১) টেবিলের ৭ (ক) ধারায় একটি মামলা হয়েছে।
পার্বতীপুর মডেল থানার উপ-পরিদর্শক মানিক উদ্দীনসহ একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিত্বে অভিযান চালিয়ে গত সোমবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার চন্ডিপুর ইউনিয়নের বড়চন্ডিপুর গ্রামের বাড়ী থেকে সুফিয়া বেগমকে গ্রেফতার করে। এসময় তার বাড়ী থেকে সাদা রংয়ের একটি সিনথিটিক ব্যাগে রাখা ২শ’ গ্রাম গাজাঁ উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ২ হাজার টাকা।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ