শনিবার-২৫শে মে, ২০১৯ ইং-১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ২:৫১
কলেজে ভর্তির আবেদন এখনও করেননি আড়াই লাখ শিক্ষার্থী ডোমারে আওয়ামীলীগের ইফতার মাহফিল জলঢাকায় সড়কে ধান ও খড় শুকানোর ধুমপরেছে- চলাচলে জনগনের দূর্ভোগ বিপুল জয়ে মোদিকে বিএনপির অভিনন্দন বিপুল জয়ে মোদিকে বিশ্বনেতাদের অভিনন্দন ২৫ জেলায় চলছে প্রথম ধাপের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে

পাথরঘাটায় সড়ক দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বড় ভাইয়ের মোটরসাইকেল নিয়ে প্রাইভেট পড়তে গিয়ে টমটমের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারালেন মো. সাব্বির (১৬) নামের এক এসএসসি পরীক্ষার্থী। এ সময় মোটরসাইকেলে থাকা আরেকজন আহত হন। তবে আহতের নাম জানা যায়নি। আজ বুধবার সকাল সাড়ে ৬টার দিকে বরগুনার পাথরঘাটার কাঠালতলী-চরদুয়ানী সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাব্বির উপজেলার কাঠালতলী ইউনিয়নের মোল্লাবাড়ী এলাকার মো. চুন্নু মোল্লার ছেলে। সে এ বছর সপ্তগ্রাম মাধ্যমিক স্কুল এন্ড কলেজ থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছে।

স্থানীয়রা জানান, মো.সাব্বির আজ সকালে বাড়ি থেকে প্রাইভেট পড়ার জন্য যাবার পথে ঘন কুয়াশার কারণে কাঠালতলী-চরদুয়ানী সড়কের কালেক্টর ব্রিজের দক্ষিণ পারে স্ট্যান্ডের সামনে দেখতে না পেয়ে অপরদিক থেকে আসা টমটমের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই সাব্বির নিহত হয়। এ সময় মোটরসাইকেলে থাকা অপর এক ব্যাক্তি আহত হয়েছে। আহতকে উদ্ধার করে মঠবাড়ীয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল রেফার করে।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হানিফ সিকদার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। থানায় একটি অপমৃত্যু মামলা হবে। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা মর্গে পাঠানো হবে।সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ