শুক্রবার-১৯শে জুলাই, ২০১৯ ইং-৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:০৫
দুর্নীতিকে অন্যভাবে দেখার উপায় নেই : ওবায়দুল কাদের গোবিন্দগঞ্জে পানিতে পড়ে শিশুর মৃত্যু ডেঙ্গু নিয়ন্ত্রণে নিজেদের আগে সচেতন হতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রী আত্রাইয়ে বেরি বাঁধ ভেঙে ৩ গ্রাম প্লাবিত : পানিবন্দি ১৫ হাজার লোক শিবগঞ্জে করতোয়া নদীতে গ্রাম বাংলার ঐতিহ্য নৌকা বাইচ এর ফাইনাল অনুষ্ঠিত জামালপুরে বন্যা পরিস্থিতির অবনতি পরমাণু সমঝোতা রক্ষার পথ খোলা আছে: ম্যাক্রনকে রুহানি

পাকিস্তানের দুই ওপেনারকে ফিরিয়ে ইমরান তাহিরের দৌঁড়!

4 weeks ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: চলতি বিশ্বকাপে মজার ঘটনার তালিকায় জায়গা করে নিয়েছে প্রোটিয়া বোলার ইমরান তাহিরের দৌঁড়ের ঘটনা। উইকেট শিকার কিংবা ক্যাচ ধরলে তিনি লম্বা জায়গা নিয়ে দৌঁড়ে তা উদযাপন করেন। এ নিয়ে সোশ্যাল সাইটে বেশ হাসাহাসিও চলছে। তাতে তাহিরের কিছুই যায় আসে না। আজ যথারীতি পাকিস্তানের ওপেনার ইমাম উল হককে (৪৪) দুর্দান্ত নৈপূণ্যে কট অ্যান্ড বোল্ড করে দৌঁড় শুরু করেন তিনি।

লর্ডসে বাঁচা-মরার ম্যাচে টস জিতে ব্যাটিং বেছে নিয়েছে পাকিস্তান। ফখর জামান আর ইমাম মিলে উদ্বোধনী জুটিতে ৮১ রান তুলে চমৎকার শুরু এনে দেন। ফখর জামানকে (৪৪) হাশিম আমলার তালুবন্দি করে এই জুটি ভাঙেন সেই ইমরান তাহির। এই রিপোর্ট লেখা পর্যন্ত ২৩.৫ ওভারে ২ উইকেটে পাকিস্তানের সংগ্রহ ১২৫ রান।

বাঁচা-মরার ম্যাচে পাকিস্তান একাদশ থেকে বাদ পড়েছেন টানা ফর্মহীনতায় ভূগতে থাকা অল-রাউন্ডার শোয়েব মালিক এবং হাসান আলী। তাদের পরিবর্তে জায়গা পেয়েছেন হারিস সোহেল এবং শাহিন আফ্রিদি। ৬ ম্যাচে ১ জয় নিয়ে পয়েন্ট টেবিলের ৭ নম্বরে আছে দক্ষিণ আফ্রিকা। সমান ৩ পয়েন্টের অধিকারী হয়েও রানরেটে পিছিয়ে থাকায় ৮ নম্বরে নেমে গেছে পাকিস্তান। সেমিতে উঠতে হলে পাকিস্তানকে আজকের ম্যাচ জিততেই হবে।
সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ