রবিবার-১৬ই জুন, ২০১৯ ইং-২রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:৪৯
কারাবন্দিদের জন্য তৈরি হলো নতুন মেন্যু বাজেটে হিসাবের বাইরে মধ্যবিত্ত বাজেটে তামাকপণ্যে উচ্চহারে কর চায় আহ্ছানিয়া মিশন স্বাস্থ্য বিভাগ ‘যুব সমাজকে মানবসম্পদ হিসেবে গড়ে তুলতে ব্যর্থ হলে তারা বোঝা হয়ে দাঁড়াবে’ মাসুদা এম রশীদের জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য পদ স্থগিত রাজধানীতে ট্রেন থেকে পড়ে এক ব্যক্তি নিহত সুন্দরবন নিয়ে শর্ত পূরণে কাজই শুরু হয়নি

পলাশবাড়ী ফি আদায় কে কেন্দ্র করে শিক – শিার্থী ও অভিভাবকদের মধ্যে উত্তেজনা

ছাদেকুল ইসলাম রুবেল ,গাইবান্ধা ঃ পলাশবাড়ী পঃ নয়ানপুর উচ্চ বিদ্যালয়ে পরীা ফি আদায় কে কেন্দ্র করে শিক – শিার্থী ও অভিভাবকদের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। ঘটনার পর থেকে বিদ্যালয়ে দফায় দফায় অস্ত্রের মহরা অব্যহত রয়েছে।
ঘটনাটি ঘটেছে শনিবার দুপুরে উপজেলার কিশোরগাড়ী ইউপির পঃ নয়ানপুর উচ্চ বিদ্যালয়ে।
সরেজমিন তথ্যানুসন্ধানে জানাযায়,ঐ বিদ্যালয়ে ১০ম শ্রেনীর নির্বাচনী পরিার ফি নিদ্ধারত করা হয় ৩০০টাকা।বিদ্যালয়ের নির্দেশনা অনুযায়ী অধিকাংশ শিার্থী তাদের পরীার ফি প্রদান করেন।
অর্থাভাবে দশম শ্রেনীর ছাত্র শাওন মিয়া ৩০০ টাকার স্থলে ২৫০ টাকা পরীার ফি জমা নেওয়ার জন্য শ্রেনী শিক শহিদুল ইসলাম কে অনুরোধ জানান।
এসময় শ্রেনী শিক পরীার্থী শাওনের কোন না শুনেই তাকে মারপিট করে পরীার রুম থেকে বের করে দেয়।এসময় শিক শহিদুল ইসলাম ও রেজাউল করিম অন্য শিার্থীদের নির্দেশ দেন শাওন কে মারপিট করা জন্য।
খবরপেয়ে তাৎনিক শাওনের পরিবার ও এলাকাবাসী অস্ত্র সস্ত্রে সজিত হয়ে বিদ্যালয় মাঠে প্রবেশ করে অভিযুক্ত শিক কে খুজতে থাকে। এসময় ভয়ে সাধারন শিার্থীরা দিকবিদিক ছুটতে থাকে। ঘটনার পর থেকে বিদ্যালয়ে চরম উত্তেজনা বিরাজ করছে।
এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক আজিজুর রহমান বলেন আমি বিদ্যালয়ে না থাকায় এমন পরিস্থিতির সৃষ্টি হয়েছিল। বর্তমানে শান্তি পুর্ন অবস্থা বিরাজ করছে।
ম্যানেজিং কমিটির সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্জ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদুৎ বলেন বিষয়টি দুখঃ জনক।
উপজেলা মাধ্যমিক শিা অফিসার মহাতাব হোসেন জানান বিষয়টি আমি অবগত নেই তবে তিয়ে দেখে ব্যবস্থা গ্রহন করা হবে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ