বৃহস্পতিবার-২৩শে মে, ২০১৯ ইং-৯ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:০৪
ঈদযাত্রায় ট্রেনের দ্বিতীয় দিনের টিকিট বিক্রি চলছে চালে চাপা ধান! কুষ্টিয়ায় মায়ের কবরের পাশে চিরশায়িত হবেন খালিদ হোসেন সম্পর্ক নিয়ে শঙ্কা নেই, ভারতের নতুন সরকারের নীতির দিকে দৃষ্টি ঢাকার ব্যবসায়ীদের সঙ্গে পরামর্শ করে বাজেট তৈরি করুন বিধ্বংসী জয়ে ফের ক্ষমতার পথে হিন্দুত্ববাদী বিজেপি পশ্চিমবঙ্গে তৃণমূল ও বিজেপির হাড্ডাহাড্ডি লড়াই

পলাশবাড়ীর শিশু সোনিয়া বাঁচতে চায় সহযোগিতায় এগিয়ে আসুন

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা প্রতিনিধিঃ নিষ্পাপ ফুটফুটে শিশু সোনিয়ার অর্থাভাবে চিকিৎসা করাতে না পারায় অকালেই প্রান ঝড়ে পড়ার উপক্রম হয়ে পড়েছে।
গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা সদরের ছোট শিমুলতলা গ্রামের ভ্যানচালক সোলেয়মান এর মেয়ে সোনিয়া হার্টে ফুটো নিয়ে জন্মগ্রহণ করেন।বর্তমানে সোনিয়ার বয়স (৫)।
অভাব অনটনের সংসারে হার্টে ফুটো নিয়ে জন্মগ্রহন করা সোনিয়ার জাতীয় হ্নদরোগ ইনষ্টিটিউট হাসপাতালের শিশু কার্ডিওলোজীতে প্রাথমিক চিকিৎসা সহ বিগত ৫ বছরে বিভিন্ন পরীক্ষা নিরীক্ষায় ইতিমধ্যেই নিঃস্ব হয় পরিবারটি।এক চিলতে ভিটে মাটি ছাড়া অার কিছুই নেই।
চিকিৎসক জানিয়েছেন,অপারেশনের মাধ্যমে তাকে সুস্হ করে তোলা সম্ভব।তার এ অপারেশনের জন্য ৩ লক্ষ টাকার প্রয়োজন।
সোনিয়ার পরিবার টাকার ব্যবস্হা করতে না পারায় দিন দিন নিভে যাচ্ছে সোনিয়ার জীবন প্রদীপ।ভ্যানচালক অসহায় দরিদ্র বাবা সোনিয়ার চিকিৎসা ব্যায়ে দানশীল বিত্তবান ব্যাক্তিদের কাছ থেকে অার্থিক সহায়তা কামনা করেছেন।
সাহায্য পাঠাবার ব্যাংক হিসাব -সঞ্চয়ী হিসাব নং ২৪৮০৮, সোনালী ব্যাংক লিঃ,পলাশবাড়ী শাখা,গাইবান্ধা অথবা বিকাশ মোবাইল ০১৭৪১৬১১৬৪০ তে পাঠানো যাবে।
আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ