শনিবার-২৫শে মে, ২০১৯ ইং-১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৫৯
গাইবান্ধা কারাগারে আসামি নিখোঁজ-উদ্ধারের ঘটনায় তদন্তে কমিটি আন্তনগর ‘পঞ্চগড় এক্সপ্রেস’ ট্রেন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দ্বিতীয় মেঘনা ও দ্বিতীয় গোমতী সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বসুন্ধরায় বাইতুল জান্নাত জামে মসজিদ উদ্বোধন চার সমুদ্রবন্দরে ৩, নদীবন্দরে ২ নম্বর সংকেত শুটিংয়ে আহত জন আব্রাহাম, সম্পূর্ণ বিশ্রামের নির্দেশ টয়ার ঈদ বিশেষ ‘সাইজ ৪২’

পলাশবাড়ীতে মাদক বিরোধী গণ সচেতনতা মুলক সমাবেশ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি ঃ গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে মাদক বিরোধী গণ সচেতনতা মুলক সমাবেশ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ও পল্লী অগ্রগতি সংস্থার আয়োজনে আজ ১৩ মে সোমবার গাইবান্ধা জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুস সোবাহান বিচ্চুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সম্ভব্য পৌর সভার মেয়র প্রার্থী গোলাম সরোয়ার প্রধান বিপ্লবের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এ কে এম মোকসেদ চৌধুরী বিদ্যুৎ।
বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু বকর প্রধান, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন কর্মকর্তা আব্দুল মজিদ,থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান, জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস মালিক সমিতির সভাপতি ও উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি এনামুল হক মকবুল,যুগ্ন সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক বাবু নির্মল মিত্র,আওয়ামীলীগ নেতা সাইফুল ইসলাম প্রমুখ।
এসময় রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, শ্রমিক,পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ সহ সংগঠনের সাধারণ সদস্যবৃন্দ ও সর্বস্তরের সাধারণ মানুষ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটির পরিচালনা করেন পল্লী অগ্রগতি সংস্থার নির্বাহী পরিচালক ও শ্রমিক নেতা সুরুজ হক লিটন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ