মঙ্গলবার-২৩শে জুলাই, ২০১৯ ইং-৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৮:০৩
ছেলে ধরা আতংক গুজব থেকে সচেতনতা বাড়াতে শহর জুড়ে পুলিশের মাইকিং।। লালপুরে ওয়ালিয়া তরুণ সমাজের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বড়পুকুরিয়া কয়লাখনির দুর্নীতির দায়ে দুদুকের চার্জশিট দাখিল ॥ ডোমারে আরসিসি রাস্তা নির্মানের দাবীতে মানববন্ধন। কলাপাড়ায় পুকুরে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু।। গোবিন্দগঞ্জে বাঁধ ভেঙ্গে নতুন নতুন এলাকা প্লাবিত শৈলকুপায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার!

পলাশবাড়ীতে বালু খেকোর বিরুদ্ধে ভ্রাম্যমান আদালত পরিচালনা

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার পলাশবাড়ীতে স্যালো ইঞ্জিন দিয়ে বালু উত্তোলনকারীর বিরুদ্ধে উপজেলা প্রশাসনের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে।
গোপন সূত্রে খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে বুধবার বিকেলে সরেজমিন এ অভিযান পরিচালনা করেন। উপজেলার কিশোরগাড়ী ইউনিয়নের গণেশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন আখিরা নদী থেকে একটি মহল দীর্ঘদিন ধরে অবৈধ ভাবে বালু উত্তোলন করে আসছিল।

ওই স্থানে বালু খেকো সিন্ডিকেটের হোতা এমদাদুলের নেতৃত্বে নদী তীরবর্তি স্যালো ইঞ্জিন বসিয়ে বিশাল লম্বা পাইপের সাহায্যে বালু উত্তোলন করছিল। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. মেজবাউল হোসেন ঘটনাস্থলে উপস্থিত হবার বিষয়টি আঁচ করতে পেয়ে এমদাদুলসহ অন্যান্যরা ঘটনাস্থল থেকে দ্রুত সটকে পড়ে। এসময় থানার এসআই তয়ন রাজসহ সঙ্গীয় কনস্টেবল উপস্থিত ছিলেন।

পরে তাৎক্ষনিক ভ্রাম্যমান আদালত বসিয়ে স্যালো ইঞ্জিনটি জব্দ এবং পাইপসহ বালু উত্তোলনে ব্যবহৃত অন্যান্য সরঞ্জাম গুড়িয়ে দিয়ে বিনষ্ট করা হয়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ