শনিবার-২৫শে মে, ২০১৯ ইং-১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৪৯
আন্তনগর ‘পঞ্চগড় এক্সপ্রেস’ ট্রেন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দ্বিতীয় মেঘনা ও দ্বিতীয় গোমতী সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বসুন্ধরায় বাইতুল জান্নাত জামে মসজিদ উদ্বোধন চার সমুদ্রবন্দরে ৩, নদীবন্দরে ২ নম্বর সংকেত শুটিংয়ে আহত জন আব্রাহাম, সম্পূর্ণ বিশ্রামের নির্দেশ টয়ার ঈদ বিশেষ ‘সাইজ ৪২’ ৩,৩০০ কেজির বিমান টানলো ১৩০ কেজির রোবট! (ভিডিও)

পলাশবাড়ীতে বসতবাড়ীর উপর দিয়ে বিদ্যুৎ সংযোগের তার যাওয়া কে কেন্দ্র করে দ্বন্দে সাংবাদিক সহ আহত ২ : আটক ১

ফজলার রহমান পলাশবাড়ী প্রতিনিধিঃ
বসতবাড়ীর উপর দিয়ে বিদ্যুৎ সংযোগের তার যাওয়া কে নিয়ে দ্বন্দে গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে হত্যার উদ্দেশে মাদকসেবী শফিউল  আযম বিটুর এন্টিকাটারের আঘাতে সাংবাদিক শাহরিয়ার কবির সহ আহত  ২ জন। এ ঘটনায় ঘাতক বিটু কে আটক করেছে পুলিশ।
আহত সাংবাদিক শাহরিয়ার কবির আকন্দ দৈনিক ভোরের কাগজ পলাশবাড়ী প্রতিনিধি ও আলোকিত সকালের গাইবান্ধা জেলা প্রতিনিধি এবং পলাশবাড়ী উপজেলার সদরের ছোট হরিণমাড়ীর গ্রামের তাজল আকন্দের ছেলে।  আহত অপর জন তার ভাতিজা  সোহাগ । সাংবাদিক শাহরিয়ারের গলায় ও ভাতিজার পেটে আঘাত লাগে। আহতরা পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
এঘটনায় তার প্রতিবেশী আটককৃত শফিউল আযম বিটু  একই গ্রামের মৃত চান মিয়ার ছেলে। আটককৃত বিটুসহ আরো দুইজনের বিরুদ্ধে থানায় মামলার প্রস্তুতি চলছে।
আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ