বৃহস্পতিবার-২৩শে মে, ২০১৯ ইং-৯ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৫১
ঈদযাত্রায় ট্রেনের দ্বিতীয় দিনের টিকিট বিক্রি চলছে চালে চাপা ধান! কুষ্টিয়ায় মায়ের কবরের পাশে চিরশায়িত হবেন খালিদ হোসেন সম্পর্ক নিয়ে শঙ্কা নেই, ভারতের নতুন সরকারের নীতির দিকে দৃষ্টি ঢাকার ব্যবসায়ীদের সঙ্গে পরামর্শ করে বাজেট তৈরি করুন বিধ্বংসী জয়ে ফের ক্ষমতার পথে হিন্দুত্ববাদী বিজেপি পশ্চিমবঙ্গে তৃণমূল ও বিজেপির হাড্ডাহাড্ডি লড়াই

পলাশবাড়ীতে পৃথক দুটি ঘটনায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি:
১১ মে শনিবার পলাশবাড়ী উপজেলার পবনাপুর ইউনিয়নের পূর্ব গোপীনাথ পুর গ্রামের ওসমান গনি মক্কার পুত্র শাহ পরান (৭) দুপুরে বাড়ীর পাশে বাবার সাথে ধানের কাজ করার জন্য যায় । কাজ শেষে বাবা বাড়ী ফেরার পথে  ছেলেকে না পেয়ে খোজাখুজির এক পর্যায়ে পুকুরে ভাসমান অবস্থায় তার লাশ পাওয়া যায় । অন্যদিকে একই ইউনিয়নের পূর্ব ফরিদপুর গ্রামের জেলাল হোসেনের ছেলে ঈমান আলী  (৪) বৃষ্টির  পানি জমানো  গর্তে পড়ে পানিতে ডুবে মারা যায় ।
স্থানীয়রা জানান, বিকালে বাড়ীর পাশে খেলা করছিল ঈমান আলী সবার অজান্তে গর্তে পড়ে পানিতে ডুবে মারা গিয়ে ভেসে উঠে। সন্ধ্যায় অনেক খোজাখুজির এক পর্যায়ে ওই গর্তে তার মরা দেহ দেখতে পেয়ে উদ্ধার করে স্থানীয়রা। একই গ্রামের দুইটি শিশু পানিতে পড়ে মারা  যাওয়ায় এলাকায় শোকের ছায়া নেমে আসে ।
আপনার মতামত লিখুন

ঢাকা,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ