শনিবার-২০শে জুলাই, ২০১৯ ইং-৫ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:১৯
দিনাজপুর দোকান কর্মচারী ইউনিয়নের বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত দিনাজপুরে নবরূপী’র মাসিক সাহিত্য বাসর অনুষ্ঠিত শীঘ্রই পাইপ লাইনে গ্যাস আসছে দিনাজপুর বাসীর প্রত্যাশা -হুইপ ইকবালুর রহিম (এমপি) প্রিয়ার বক্তব্য রাষ্ট্রদ্রোহী, শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে : সেতুমন্ত্রী “জলঢাকায় ফ্রিতে চিকিৎসা সেবা পেল ‘আলোর কণা’র শিক্ষার্থীরা”  শিবগঞ্জের গুজিয়ায় মরহুম নাজিম উদ্দীন স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের শুভ উদ্বোধন এইচএসসিতে উপজেলার সেরা রেজাল্ট নন-এমপিও কলেজ

পটুয়াখালীতে ফেনসিডিলসহ যুবক আটক

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  পটুয়াখালীর দুমকিতে ৭০০ বোতল ফেনসিডিলসহ সাইফুল ইসলাম রাসেল (৩৩) নামের এক যুবককে আটক করেছে র‌্যাব। আজ রবিবার (৮ জুলাই) র‌্যাব-৮ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

আটক সাইফুল পটুয়াখালীর চানমারী সড়কের হুমায়ুন কবীরের ছেলে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের একটি দল গতকাল  শনিবার (৭ জুলাই) রাতে দুমকী উপজেলার পাগলার মোড়ে অভিযান চালায়। এ সময় প্রাইভেট কারে করে অবৈধ মাদকদ্রব্য বিক্রির সময় সাইফুল ইসলাম রাসেলকে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে ৭০০ বোতল ফেনসিডিল, একটি মোবাইল ফোন ও দুটি সিম কার্ড জব্দ করা হয়।

এ ঘটনায় দুমকী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে বিজ্ঞপ্তিতে বলা হয়।

সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ