শুক্রবার-২৪শে মে, ২০১৯ ইং-১০ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:০৪
কলেজে ভর্তির আবেদন এখনও করেননি আড়াই লাখ শিক্ষার্থী ডোমারে আওয়ামীলীগের ইফতার মাহফিল জলঢাকায় সড়কে ধান ও খড় শুকানোর ধুমপরেছে- চলাচলে জনগনের দূর্ভোগ বিপুল জয়ে মোদিকে বিএনপির অভিনন্দন বিপুল জয়ে মোদিকে বিশ্বনেতাদের অভিনন্দন ২৫ জেলায় চলছে প্রথম ধাপের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে

নড়বড়ে আক্রমণভাগ, জুভেন্টাসের হার

2 weeks ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সিরিআ লিগ নিশ্চিতের পর অনেকটাই দাপট কমে এসেছে জুভেন্টাসের। টানা দুই ড্রয়ের পর এবার রোমার মাঠে হারের তিক্ত স্বাদ পেতে হল ক্রিস্টিয়ানো রোনালদোে দলকে। শেষ মুহূর্তের দুই গোলে ২-০ ব্যবধানে ম্যাচ হেরেছে জুভেন্টাস।

রবিবার ম্যাচের শুরু থেকেই জুভেন্টাসের আক্রমণভাগ ছিল নড়বড়ে। একাধিকবার এগিয়ে যাওয়ার সুযোগ এলেও কাজে লাগাতে ব্যর্থ হন ফরোয়ার্ডরা।

প্রথমার্ধে পাল্টাপাল্টি আক্রমণের পর দ্বিতীয়ার্ধের ৬৩ মিনিটে রোমার রক্ষণদূর্গ ভেঙে গোল করেছিলেন রোনালদো। দিবালার বাড়িয়ে দেওয়া বল ভেতরে ঢুকে শট নিয়ে জালে পাঠান রোনালদো। কিন্তু ভিএআর প্রযুক্তির সহায়তায় অফসাইডে ধরা পড়েন রোনালদো। তাতে বাতিল হয় গোল।

দ্বিতীয়ার্ধের শুরু থেকেই আক্রমণ বাড়িয়ে দেয় রোমা। তাতে তারা কাঙ্খিত ফল পায় ম্যাচে ৭৯ মিনিটে। জেকোর বাড়ানো পাসে ফ্লিক করে বল জুভেন্টাসের জালে পাঠান ফ্লোরেন্সি। পিছিয়ে পড়ে আর ম্যাচে ফিরতে পারেনি জুভেন্টাস। উল্টো শেষ সময়ে গোল হজম করে তারা। ৯২তম মিনিটে বসনিয়ার ফরোয়ার্ড জেকো গোল করে ব্যবধান দ্বিগুন করেন।

ম্যাচ হারলেও এখনও জুভেন্টাস ধরা ছোঁয়ার বাইরে। ৩৬ ম্যাচে ২৮ জয়, ৫ ড্র ও ৩ পরাজয় নিয়ে ৮৯ পয়েন্ট জুভেন্টাসের।  দুইয়ে থাকা নাপোলির থেকে ১৩ পয়েন্ট এগিয়ে তারা।সূত্র: বাংলাশেদপ্রতিদিন

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ