বৃহস্পতিবার-২০শে জুন, ২০১৯ ইং-৬ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:২৮
সোহেল তাজের অপহৃত ভাগ্নে উদ্ধার মাদারীপুরের অহিদুল হত্যা : চারজনের যাবজ্জীবন উত্তরার সাতটি অ্যাভিনিউতে বন্ধ হচ্ছে রিকশা-লেগুনা জলবায়ু বাজেটে স্বচ্ছতা ও সুশাসন নিশ্চিত করার দাবি বিদেশে ২১ হাজার বাংলাদেশি শরণার্থী এশিয়া প্যাসিফিকে দ্রুততম প্রবৃদ্ধি বাংলাদেশের, এডিবির প্রতিবেদন পরিবেশ মেলা, বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষমেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী

নেইল পলিশ রিমুভার ছাড়া তুলুন

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: মেয়েদের সাজের একটি অংশ নখে নেইল পলিশ করে এতে রং-বেরঙের ডিজাইন করা। তবে নেইল পলিশ উঠানোর সময় রিমুভার না থাকলে ঝামেলা পোহাতে হয়। তবে চিন্তার কারণ নেই, কারণ রিমুভার না থাকলেও নেইল পলিশ উঠানোর ৫টি বিকল্প উপায় জেনে নিন।
টুথপেস্ট : একটি পুরাতন টুথব্রাশের সঙ্গে একটু টুথপেস্ট লাগিয়ে নখে ঘষুন। পেস্টের ভেতরে রয়েছে ইথাইল অ্যাসিটেট উপাদান, যা পোলিশ রিমুভারের মতো কাজ করে।
ডিওডরেন্ট : বিকল্প আরেকটি সহজ উপায় ডিওডরেন্ট দিয়ে নেইলপলিশ তোলা। নখের ওপর স্প্রে করে তুলা দিয়ে ঘষুণ। একটু সময় নিয়ে ঘষলে পলিশ উঠে যাবে।
স্যানিটাইজার লিকুইড : রিমুভারের চেয়ে যেকোনো স্যানিটাইজার দ্রুত কাজ করে। তুলা ছোট গোল গোল বলের মতো করে স্যানিটাইজার লাগিয়ে নখের ওপর ঘষুন দেখবেন নেইল পলিশ উঠে গেছে।
সুগন্ধি : ডিওডরেন্টের মতোই, সুগন্ধি বা বডি স্প্রেও সমস্যার সমাধান করবে। টিস্যু পেপারে সামান্য স্প্রে করে নখের ওপর ঘষুন দেখবেন কাজ করবে।
হেয়ারস্প্রে : হেয়ারস্প্রেও রিমুভারের মতো কাজ করে। তাই তুলার সঙ্গে মিশিয়ে নখে লাগিয়ে ঘষুন। খুব দ্রুত কাজ করবে। সূত্র : টাইমস অব ইন্ডিয়া
আপনার মতামত লিখুন

লাইফস্টাইল বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ