বৃহস্পতিবার-২৭শে জুন, ২০১৯ ইং-১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৩৭
পাইলট অভিনন্দনের গোঁফকে ‘জাতীয় গোঁফ’ ঘোষণার দাবি পার্লামেন্টে! অর্থনৈতিক-রাজনৈতিক স্থিতিশীলতার জন্য বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় পার্বতীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি’র মৌলিক ও মানবাধিকার বিষয়ে দিনব্যাপি কর্মশালা জলঢাকায় ফারাজ হোসেন এর স্মরণে ডিসিআই ও আরএসসির দিনব্যাপি ফ্রি চক্ষু চিকিৎসা “ বান্দরবানের জেএসএস কর্মীকে গুলি করে হত্যা ডিজিটাল হাজিরা অনিশ্চিত মহেশপুরের ১৫২ শিক্ষাপ্রতিষ্ঠানে ঢাকায় নিয়োগ দেবে সিভিসি ফাইন্যান্স

নেইমার-এমবাপের গোলে পিএসজির জয়

6 months ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ফরাসি ফুটবলের পঞ্চম সারির ক্লাব পঁতিভিকে ৪-০ গোলে হারিয়েছে পিএসজি। ম্যাচে গোলের দেখা পেয়েছেন নেইমার, কিলিয়ান এমবাপে ও ইউলিয়ান ড্রাক্সলার। ম্যাচে আত্মঘাতী গোলে এগিয়ে যায় পিএসজি।

রোববার রাতে প্রতিপক্ষের মাঠে নবম রাউন্ডের ম্যাচটি বড় জয় পায় টমাস টুখেলের দল। এর ফলে ফরাসি কাপের সেরা বত্রিশে উঠেছে পিএসজি।
শক্তির বিচারে প্রতিপক্ষ তুলনামূলকভাবে অনেক দুর্বল হলেও শক্তিশালী দল নামান পিএসজি কোচ টমাস টুখেল। বল দখলে ও আক্রমণে একচেটিয়া এগিয়ে থাকলেও প্রথমার্ধে বেশ ভুগতে হয়েছে তাদের। অবশ্য ম্যাচের ২৪তম মিনিটে ফরাসি মিডফিল্ডার সিলভার আত্মঘাতী গোলে এগিয়ে যায় পিএসজি।

পরে ৭০তম মিনিটে মুসা দিয়াবির পাস ডি-বক্সে পেয়ে ডান পায়ের শটে ব্যবধান দ্বিগুণ করেন নেইমার। আর ৭৭তম মিনিটে স্পট কিকে দলের তৃতীয় গোলটি করেন এমবাপে। ডি-বক্সে ফরাসি এই ফরোয়ার্ডই ফাউলের শিকার হলে পেনাল্টিটি পায় পিএসজি। আর ৮৭তম মিনিটে ব্যবধান আরও বাড়ান জার্মান মিডফিল্ডার ড্রাক্সলার।সূত্র: বাংলাদেশপ্রতিদিন

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ